Breaking News
Home / শিক্ষা / তালা মহিলা কলেজের ৫ ছাত্রী মেডিকেলে চান্স,কলেজ থেকে সংবর্ধনা প্রদান

তালা মহিলা কলেজের ৫ ছাত্রী মেডিকেলে চান্স,কলেজ থেকে সংবর্ধনা প্রদান

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালা মহিলা ডিগ্রি কলেজের ৫ জন মেধাবী ছাত্রী চলতি শিক্ষা বর্ষে ঢাকা মেডিকেল কলেজ সহ ৪টি মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় চান্স পাওয়ায় কলেজের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল তালা মহিলা ডিগ্রি কলেজের উদ্যোগে সংশ্লিষ্ট কলেজ ক্যাম্পাসে তাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ মো. আব্দুর রহমান’র সভাপতিত্বে ও উপাধ্যক্ষ শেখ শফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষক শহিদুল ইসলাম, সুতপা রাহা টুম্পা, আবু হাসান, এম. এম. তৌহিদুজ্জামান, অভিভাবক আবুল হোসেন খান, সাংবাদিক জুলফিকার রায়হান, কৃত্বি ছাত্রী নিশি, জয়নব, পিয়া, নাইচ ও ধৃতি মন্ডল প্রমুখ । এসময় শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও সাংবাদিক উপস্থিত ছিলেন।
কলেজ অধ্যক্ষ আব্দুর রহমান জানান, চলতি শিক্ষা বর্ষে মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করে তালা মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী নুসরত সুলতানা নিশি ঢাকা মেডিকেল কলেজ, রিফা তাসফিয়া জয়নব রাজশাহী মেডিকেল কলেজ, ফারিহা নওশিন নাইচ খুলনা মেডিকেল কলেজ, তাসনিয়া জামান পিয়া বগুড়া আর্মি মেডিকেল কলেজ এবং ধৃতি মন্ডল ঢাকা সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তি হবার সুযোগ লাভ করেছে। তাদের সফলতার জন্য কলেজ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …