Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গাইবান্ধা-৩ আসনে বিদ্যুতের পক্ষে মহিলালীগের উদ্যোগে নির্বাচনী গণসংযোগ

গাইবান্ধা-৩ আসনে বিদ্যুতের পক্ষে মহিলালীগের উদ্যোগে নির্বাচনী গণসংযোগ

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের নির্বাচনী প্রচারনা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় চলছে গাইবান্ধা-৩ (পলাশবাড়ি -সাদুল্লাপুর) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী (বিদ্যুৎ) এর সমর্থনে সোমবার দুপুরে পলাশবাড়ি উপজেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে বিদ্যুৎ এর পক্ষে নিবাচর্নী প্রচার প্রচারনা সহ লিফলেট বিতরন করা হয়।
এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা মহিলা নেত্রী ও কর্মী পলাশবাড়ি উপজেলা সদর সহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি সাবিনা ইয়াসমীন ঝুনু, সাধারন সম্পাদক চন্দনা রাণী সরকার সহ উপজেলার সকল ইউনিয়নের নেত্রী-কর্মী সমর্থক ও সাধারন মহিলাগণ।

এ সময় ঝুনু বলেন জনগণই ঠিক করবে কে হবে নৌকার মাঝি ? তবে জনগণ থেকে বিচ্ছিন্ন এমন কোন কাউকে তৃণমূলে সাধারন মানুষ এমপি হিসেবে দেখতে চায় না। রাজধানীতে বসে থেকে সাধারন মানুষের নেতা হওয়া মানেই শুভকঙ্কের ফাঁকি দেওয়া মানুষ তা বোঝে। সাধারন মানুষেরাও এখন বুঝতে শিখেছে। তাই আমরা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমুল নেতা সাধারন খেঁটে খাওয়া মানুষের বন্ধু আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ ভাইকে এম,পি হিসেবে পেতে চাই। তিনি এম,পি মনোনয়ন পেলে স্বতঃস্ফূর্তভাবে সকলে তাকে ভোট দিবেন বলে উল্যেখ করেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …