Breaking News
Home / আইন ও আদালত / সুন্দরগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকের গডফাদার লাজু সরদারকে হিরোইন ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৩

সুন্দরগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকের গডফাদার লাজু সরদারকে হিরোইন ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৩

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ি ও মাদকের গডফাদার লাজু সরদারকে লক্ষাধিক টাকার হিরোইন ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা ।
র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা আজ শনিবার বিকালে গাইবান্ধার সুন্দরগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ি ও মাদকের গডফাদার লাজু সরদার (৩৬) কে লক্ষাধিক টাকার ৮ গ্রাম হিরোইন ও ৫২ পিস ইয়াবা, মাদক বিক্রির ৭২ হাজার ২শত বিশ টাকা, ৩টি মোবাইলসহ পৌর এলাকা হতে হাতে নাতে গ্রেফতার করেছে ।

ইয়াবা ও হিরোইনসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি লাজু সরদার (৩৬) সুন্দরগঞ্জ উপজেলার সুন্দরগঞ্জ গ্রামের মৃত কামাল সরদারের ছেলে । তার বিরুদ্ধে আগের ৩ টি মাদকসহ ৭টি মামলা গাইবান্ধা ও রংপুর বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি ও মাদকসহ সন্ত্রাসের গডফাদার হিসাবে অত্র এলাকায় পরিচিত।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এখবর নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের এ এসপি হাবিবুর রহমান ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …