Breaking News
Home / আইন ও আদালত / তালায় চাকুরির প্রলোভন দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

তালায় চাকুরির প্রলোভন দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালায় চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এক ব্যক্তির নিকট থেকে প্রায় ৫ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে । অভিযোগ সূত্রে জানা যায় গত ৫/১/২০১৮ তারিখে রবিউল ইসলাম চাকুরি দেওয়ার কথা বলে তালা উপজেলা জগন্দকাটি গ্রামের জাহানারা বেগমের ছেলের নিকট থেকে একটি অগ্রণী ব্যাংকের চেকের পাতা ও চার লক্ষ পঁয়ট্টি হাজার টাকা নেয়। পরবর্তীতে ভুক্তভোগি টাকা ও চেকের পাতা ফেরত চাইতে গেলে বিভিন্ন ভাবে টালবাহনা করতে থাকে । অবশেষে ১৪/১০/১৮ ইং তারিখে তালা শাখার জনতা ব্যাংকের ৪,৬৫,০০০ হাজার টাকার একটি চেক দেয় যার নং- ২৯৬৪৬৩২। তালা শাখার জনতা ব্যাংকে চেকটি জমা দিলে হিসাব নম্বরে টাকা না থাকায় চেকটি ডিজঅনার করে দেয়।
ভুক্তভোগি জাহানারা বেগম জানান, আমার ছেলেকে চাকুরী দেওয়ার কথা বলে প্রায় ৫ লক্ষ টাকা নিয়েছে প্রতারক রবিউল । টাকা উদ্ধারের জন্য বিভিন্ন ব্যাক্তির দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছি। অসহায় প্রতিবন্ধী স্বামীকে নিয়ে মানবেতর জীবন-যাপন করছে। তার ভাই বাহারুল ইসলাম বাদী হয়ে তালা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
দালাল রবিউল ইসলাম তালা উপজেলা গোনালী গ্রামের মৃত ইউছুফ মালির পুত্র। তবে এ ব্যাপারে রবিউল ইসলামের নিকট জানতে চাইলে টাকা নেয়ার কথা স্বীকার করেন আমি টাকা নিয়েছি তবে এখন আমার পক্ষে দেওয়া সম্ভব নই ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …