Breaking News
Home / আইন ও আদালত / গলাচিপায় ককটেল বিস্ফোরন ও পেট্রল বোমা উদ্ধার

গলাচিপায় ককটেল বিস্ফোরন ও পেট্রল বোমা উদ্ধার

জসিম উদ্দিন, গলাচিপা ( পটুয়াখালী) সংবাদদাতা
পটুয়াখালীর গলাচিপায় দুইটি ককটেল বিস্ফোরন, দুইটি অ-বিস্ফোরিত ককটেল ও পেট্রল বোমা উদ্ধার করা হয়েছে। শনিবার রাত ১০টা ১০ মিনিটের সময় গলাচিপা পৌরসভার ৭ নম্বর ওয়াডে’র সামুদাবাদ রোডস্থ সাব- রেজিস্ট্রি অফিস সংলগ্ন পাকা রাস্তার পাসে ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে দুইটি ককটেল বিস্ফোরিত আলামত, দুইটি অবিস্ফোরিত ককটেল ও দুইটি পেট্রল বোমা উদ্ধার করা হয়। এ ঘটনায় কোন হতাহত ও ক্ষয়-ক্ষতি লক্ষ্য করা যায়নি। এ ব্যাপারে গলাচিপা থানার এস আই মোঃ নজরুল ইসলাম রাড়ী বাদী হয়ে ১৫ জনকে এজাহারভূক্তত ও অজ্ঞাত ৪০-৪৫ জনকে আসামী করে গলাচিপা থানায় একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন। যার মামলা নম্বর – ৩(১১)১৮ ধারা ১৫(৩)। শেষ খবর পাওয়া পয’ন্ত কেউ গ্রেফতার হয় নি। এ ব্যাপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কম’কতা’ (ওসি) আখতার মোশ্বে’দ মঞ্জু বলেন, আমার এলাকায় কোন ধরনের সন্ত্রাস, জঙ্গীবাদ, চাঁদাবাজি ও দূনী’তির কোন স্থান নেই। সে যেই হোক তাকে আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করা হবে। এ ব্যাপারে আসামীদের ধরার ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …