Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / পলাশবাড়ীতে জাতীয় যুব দিবস পালিত

পলাশবাড়ীতে জাতীয় যুব দিবস পালিত

আল কাদরী কিবরীয়া সবুজ (গাইবান্ধা) সংবাদদাতা
“জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে পলাশবাড়ী উপজেলা পরিষদ হতে একটি বিশাল র্যালী বের হয়ে সদরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা হামিদুল ইসলাম। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, সহ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব এ কে এম মোকসেদ চৌধুরী বিদ্যুত, সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কোহিনুর আক্তার বানু, মহদীপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল প্রমুখ।
বক্তব্যে প্রকাশ পায়, দেশ ও জাতির অগ্রযাত্রায় যুবশক্তি ভূমিকা অন্যতম প্রতিটি ক্ষেত্রে আজ যুবকের অংশগ্রহনের ফলে বাংলাদেশের শিক্ষা, রাজনীতি, শিল্প, খাদ্য, সংস্কৃতি, সামাজের আমূল পরিবর্তনের জোয়ার এসেছে। বিশেষ করে কৃষিখাতে আমিষ উৎপাদনে যুবকের অংশগ্রহন বেশি এবং বর্তমান উৎপাদনের ধারাবাহিকতা বজায় এবং আরও সম্পৃক্ত হওয়া, সাংগাঠনিক কার্যক্রমে একত্রিত উন্নয়নের কাঠামো তৈরি করার আহবান করেন যুবসমাজকে।
উপজেলা যুবউন্নয়ণ কর্মকর্তা, যুবক -যুবতিরাসহ ন্যাশনাল কর্মসূচীর প্রাথীরা, সাধারণ জনতা প্রিন্ট ও ইলেক্টিক মিডিয়ার সাংবদিকগন উপস্থিত ছিলেন।শেষে যুবক যুবতিদের মাঝে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও ঋাণের চেক বিতরণ করা হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …