Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / সুন্দরগঞ্জে সাংবাদিকসহ সকল স্তরের সূধীজনের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুন্দরগঞ্জে সাংবাদিকসহ সকল স্তরের সূধীজনের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আল কাদরী কিবরীয়া সবুজ (গাইবান্ধা) সংবাদদাতা
গাইবান্ধা জেলার নবাগত জেলা প্রশাসক সেবাষ্টিন রেমার সাথে সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিকসহ সকল স্তরের সূধীজনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩০ অক্টোবর মঙ্গলবার উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা। অন্যনের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আবুল মনছুর, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাশেদুল ইসলাম, উপজেলা আ’লীগ আহবায়ক টিআইএম মকবুল হোসেন প্রামাণিক, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল প্রমূখ।

এর আগে নবাগত জেলা প্রশাসক উপজেলা শ্রীপুর ইউনিয়ন পরিষদ, খাদ্য গুদাম ও থানা পরিদর্শন করেন। জেলা প্রশাসক বলেন, পিছিয়ে পড়া সুন্দরগঞ্জকে সামনে এগিয়ে আনার জন্য সকলকে একযোগে কাজ করতে হবে। সুন্দরগঞ্জ থেকে জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিয়ে মুক্ত করতে হবে। আগামী নির্বাচনে যাতে কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সুন্দরগঞ্জকে সুন্দর করে গড়ে তোলার জন্য আর কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …