Breaking News
Home / শিক্ষা / তালায় শান্তিপুর্ণ পরিবেশে জেএসসি ও জেডিসি পরীক্ষা অনুষ্ঠিত

তালায় শান্তিপুর্ণ পরিবেশে জেএসসি ও জেডিসি পরীক্ষা অনুষ্ঠিত

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোরের অধীনে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা এবং বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা২০১৮ শুরু হয়েছে।

কেন্দ্র সুত্রে জানাযায়,তালা উপজেলায় জেএসসি পরীক্ষায় তালা সরকারি বি দে উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ও সরকারী বালিকা বিদ্যালয়ের ২টি কেন্দ্র পরীক্ষার্থীর সংখ্যা ১ হাজার ৬ শত ৮ জন। কুমিরা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ৫ শত ৮৫ জন। খলিষখালি মাগুরা এসসি কলেজিয়েট ইনস্টিটিউট কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ৫ শত ৭০ জন। আমিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ৮ শত ৩০ জন। জেডিসি পরীক্ষায় তালা আলিয়া মাদরাসা কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ৪ শত ৬৬ জন। পাটকেলঘাটা আল আমিন ফাযিল মাদরাসা কেন্দ্রে পরীক্ষার্থীর সংখ্যা ৬ শত ৬৫ জন।

উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন জানান পরীক্ষা নকল মুক্ত করতে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন করার জন্য অভিভাবক ও শিক্ষক-শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়েছেন। গতকাল শান্তিপুর্ণ ভাবে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …