Breaking News
Home / রাজনীতি / তালায় ওয়ার্কার্স পার্টির উপজেলা সম্মেলনে ১৪ দলের প্রার্থী ঘোষনা করায় আওয়ামীলীগের ক্ষোভ

তালায় ওয়ার্কার্স পার্টির উপজেলা সম্মেলনে ১৪ দলের প্রার্থী ঘোষনা করায় আওয়ামীলীগের ক্ষোভ

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এ্যাড মুস্তফা লুৎফুল্লাহকে ১৪ দলের প্রার্থী ঘোষণা দিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।
তবে মেননের ঘোষিত প্রার্থীকে প্রত্যাখ্যান করে তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা। উল্লেখ্য,গত রবিবার বিকেলে তালা উপজেলা পরিষদ চত্বরে ওয়ার্কার্স পার্টির উপজেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুস্তফা লুৎফুল্লাহকে ১৪ দলের প্রার্থী ঘোষণা দেন রাশেদ খান মেনন। মেননের প্রার্থীকে প্রত্যাখ্যান করে তালা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সভাপতি শেখ নুরুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন। এতে তিনি উল্লেখ করেন, ১৪ দলের প্রার্থী হিসেবে কেন্দ্রীয় ১৪ দল কারও নাম ঘোষণা করেনি। তার আগেই ১৪ দলের প্রার্থী হিসেবে মোস্তফা লুৎফুল্লাহর নাম ঘোষণা ১৪ দলের ঘোষণাপত্রের পরিপন্থী। আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মোস্তফা লুৎফুল্লাহকে প্রত্যাখ্যান করলাম। ১৪ দলের প্রার্থী ঘোষণা করবেন ১৪ দলের প্রধান। ১৪ দলের সমন্বয়কের দায়িত্বে রয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। কোনো সিদ্ধান্ত হওয়ার আগেই সমাবেশে এমন ঘোষণা হাস্যকর। ওয়ার্কার্স পার্টির সভাপতি হিসেবে তিনি ওয়ার্কার্স পার্টির প্রার্থী হিসেবে মোস্তফা লুৎফুল্লাহর নাম ঘোষণা করতে পারেন। তবে ১৪ দলের প্রার্থী ঘোষণা করতে পারেন না । তালা-কলারোয়ায় মহাজোটের ভিতরে এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …