Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপায় মাদক ব্যবসায়ীদের আতংঙ্ক ওসি আখতার মোর্শেদ !!

গলাচিপায় মাদক ব্যবসায়ীদের আতংঙ্ক ওসি আখতার মোর্শেদ !!

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী সংবাদদাতা
পটুয়াখালীর গলাচিপায় মাদক ব্যবসায়ীদের আতংঙ্ক এখন ওসি আখতার মোর্শেদ। বর্তমান সমাজে মাদক একটি মহামারী আকার ধারণ করলেও জনসচেতনতার পাশাপাশি আইনসৃঙ্খলা পুলিশ বাহিনী জোরতদপরতাও লক্ষনিও বলে মতামত প্রকাশ করছেন বিভিন্ন সমাজের জনসাধারণ ।

দেশের দক্ষিণাঞ্চলের পটুয়াখালী জেলা ও উপজেলার অলিগলি মাদক সেবক ও ব্যবসায়ীদের অভয়রান্য হলেও, গলাচিপা উপজেলার মাদক সেবক ও ব্যবসায়ীরা এখন ওসি আখতার মোর্শেদের আতংঙ্কে আছে বলে বিভিন্ন অনুসন্ধানে জানা যায়।

বাংলাদেশ সরকার মাদক বিরোধী অভিযান অভ্যাহত রাখায় গলাচিপা উপজেলায়ও ধারাবাহিক মাদক বিরোধী অভিযান পরিচালনা করছেন ওসি আখতার মোর্শেদ।

ওসি আখতার মোর্শেদ বাংলাদেশ পুলিশ ডিপার্টমেন্টে সুনামের সাথে চাকুরী শুরু থেকে বিভিন্ন থানায় আইনী সেবা দিয়ে জনসাধারণের প্রিয় হয়ে কুরিয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনের সম্মান সহ অসংখ্য ক্রেস্ট।

উল্লেখ্য তিনি নারায়গঞ্জে বন্দর থানার দ্বায়ীত্বে থাকা কালিন সময়ে সারাজাগানো ও বহুল আলোচিত সেভেন মার্ডার মামলা গুরু রহস্য উৎঘটনের গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেন, প্রকৃত অপরাধীদের আইনের কাঠগরায় আনতে সক্ষমতা দেখিয়ে প্রশংসিত হন।

ঢাকা ডিএমপিতে থাকা কালিন সময়ে একই সাথে বহুল আলোচিত অস্র সহ( ৫) পাঁচজন শীর্ষ ডাকত ধরে পেয়েছেন (আই জি পি) ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ পদক সহ ডিপার্টমেন্টের অসংখ্য পুরুস্কার।

গলাচিপায় মাদক ব্যবসায়ী ও সেবকদের আতংঙ্কের বিষয়ে ওসি আখতার মোর্শেদ বলেন, আসলে জন্ম থেকে কেউ’ই মাদক সেবী বা বিক্রেতা হয়ে উঠেনা, এখন জনসচেতনতার পাশাপাশি, প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে মাদক ও জঙ্গী বিরোধী অভিযান উপলক্ষে পুলিশিং ক্যাম্পিং করছি। তাছারাও অভিবাভকদেরও এগিয়ে আশা প্রয়োজন। তবে কেউ যদি এধনের জঘন্য অপরাধ থেকে নিজে ফিরে আসতে চায়, অবশ্যই আমি এবং পুলিশ ডিপার্টমেন্ট পাশে থাকবো এবং সবধরনের সহযোগীতা করা হবে আর কেউ যদি ফিরে না আসে বা অপকর্ম চালিয়ে যায়, তাহলে কাউকে কোন প্রকার ছার দেয়া হবেনা। কেননা আপনারা জানেন, ইতিমধ্যেই উপজেলার মাদক বিরোধী অভিযান অব্যাহত সহ তিনটি পরিবারের সহয়তায় মাদকাসক্ত যুবকদের মাদক নিরাময় কেন্দ্রে পাঠনো হয়েছে।

ওসি আখতার মোর্শেদ আরো বলেন, আমরা চাই মাদক সেবী ও ব্যবসায়ীরা এধরনের জঘন্য অপরাধ থেকে বেরিয়ে এসে আমাদের মাদক মুক্ত একটি সুন্দর প্রজন্ম উপহার দিবে যা গরে উঠবে আগামী দিনগুতে সুন্দর ও মাদকমুক্ত সামাজিক জীবন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …