Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় মাদক ব্যবসায়ী আনার কাজী কর্তৃক যুবলীগ নেতাকে হুমকী

ফতুল্লায় মাদক ব্যবসায়ী আনার কাজী কর্তৃক যুবলীগ নেতাকে হুমকী

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার দাপাইদ্রাকপুর এলাকায় মাদক ব্যবসায়ী আনার কাজীর বিরুদ্ধে যুবলীগকর্মী মহি উদ্দিনের লিখিত অভিযোগ করেছে ফতুল্লা মডেল থানায়।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার দাপাইদ্রাকপুর কাজীবাড়ির বাবুল কাজীর ছেলে আনার কাজী (৩৮)। সে ফতুল্লার আশপাশ এলাকায় মাদক ব্যবসা কওে আসছে। এই মাদক ব্যবসা করতে ফতুল্লা ইউনিয়ন বৃহত্তর ১ওয়ার্ডের যুবলীগ সাধারন সম্পাদক শেখ মো.মেহেদী হাসান বাধা প্রদান করলে তাকে ও তার সহযোগি যুবলীগ কর্মী মহিউদ্দিন কে মাদক দিয়ে ফাঁসানোর হুমকী দেয়। মহিউদ্দিনের দাবী আনার কাজী ফতুল্লা থানা ছাড়াও জেলার বাহিরে বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে ফতুল্লা থানায় বেশ কয়েক বার গ্রেপ্তার হয়েছে। সে দাপাইদ্রাকপুর এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মহিউদ্দিন আরো জানায় জেলা পুলিশ সুপারের দেয়া মাদক ব্যবসায়ীদের নিমূর্ল করার লক্ষ্যে লিফলেট ছাপানো হয়।সেই লিফলেট এলাকায় বিতরন করার সময় আনার কাজী তার কয়েকজন সহযোগি নিয়ে গত ২১ অক্টোবর দুপুর ১২টায় মহিউদ্দিন ও শাহীন কে হুমকী দেয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …