Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় থানা পুলিশ র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অভিযানে গাঁজা ইয়াবা হেরোইনসহ গ্রেপ্তার -৭

ফতুল্লায় থানা পুলিশ র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অভিযানে গাঁজা ইয়াবা হেরোইনসহ গ্রেপ্তার -৭

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
গত ২৪ ঘন্টায় ফতুল্লা মডেল থানা পুলিশ ও র‌্যাব-১১ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ২শ পিস ইয়াবা ট্যাবলেট ৫ গ্রাম হেরোইন এবং ১ কেজি ১৫০ গ্রাম গাঁজাসহ ৭ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লা মডেল থানার এস.আই শাফিউল আলম ও তার সঙ্গীয় ফোর্স গত ২৩ অক্টোবর রাতে পশ্চিম মাসদাইর পতেঙ্গা মোড় এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২শ পিস ইয়াবা ট্যাবলেটসহ নাসির উদ্দিন (৩৫) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার মৃত ফজলুল হকের ছেলে।
অপরদিকে, র‌্যাব -১১ এর একটি টীম ফতুল্লা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ কেজি ১৫০ গ্রাম গাঁজাসহ মহিলাসহ ৫মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলে: ফুলমতির মেয়ে ঝর্না বেগম (৪০), পারভিন (৩০), শামসুদ্দিনের ছেলে মামুন (২০), মীর হোসেনের ছেলে মাসুদ রানা (২৫) এবং আনোয়ার হোসেনের ছেলে ফারুক হোসেন (২৬)।
এদিকে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২৩ অক্টোবর রাতে ৫ গ্রাম হেরোইনসহ আলীগঞ্জ পূর্বপাড়া এলাকা থেকে আহাদ আলী (৩০) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার মৃত আলম মিয়ার ছেলে।
এব্যাপারে ফতুল্লা মডেল থানায় পুলিশ ও র‌্যাব-১১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দয়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …