Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় চেকপোষ্টে যাত্রীবাহী বাসে তল্লাশী কালে স্বশস্ত্র সন্ত্রাসীর গুলিতে এক কনষ্টেবল গুলিবিদ্ধ

ফতুল্লায় চেকপোষ্টে যাত্রীবাহী বাসে তল্লাশী কালে স্বশস্ত্র সন্ত্রাসীর গুলিতে এক কনষ্টেবল গুলিবিদ্ধ

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার পাগলা মুন্সীখোলা তালতলা এলাকায় চেকপোষ্টের পুলিশ বোরাক পরিবহনের যাত্রীবাহী বাসে তল্লাশী করার সময় অজ্ঞাতনামা স্বশস্ত্র সন্ত্রাসী গুলি করে সু কৌশলে মটর সাইকেল যোগে পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীর গুলির আঘাত পুলিশ সদস্য কনষ্টেবল সোহেল গুলিবিদ্ধ হয়। এ ঘটনা ঘটেছে গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায়। ঘটনা স্থলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান বিপিএম পিপিএম সহ পুলিশের বেশ কয়েক জন উধ্বর্তন কর্মকর্তা পরিদর্শন করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লা থানাধীন পাগলা মুন্সীখোলা তালতলা এলাকায় ঢাকা নারায়ণগঞ্জ ডিএনডি সড়কে ফতুল্লা মডেল থানার একটি চেকপোষ্ট রয়েছে।
গত ২৩ অক্টোবর দুপুর সাড়ে ১২টায় চেকপোষ্টে দায়িত্বরত এ.এসআই মোর্শেদ আলম ও তিন কনষ্টেবল নিয়ে চেক পোষ্টে বোরাক পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালায়। এসময় তিনজন স্বশস্ত্র সন্ত্রাসী বের হয়ে পুলিশকে লক্ষ্য করে তিন রাউন্ড পিস্তলে গুলি ছুড়ে। এসময় পুলিশও পাল্টা তিন রাউন্ড গুলি ছুড়ে। স্বশস্ত্র সন্ত্রাসীরা মটর সাইকেল যোগে সু কৌশলে পালিয়ে যায়। সন্ত্রাসীর গুলিতে কনষ্টেবল সোহেল আহম্মেদ আহত হয়। ব্যাজ কং নম্বর ১৫৮৯। এই গাড়ীতে ৪০/৪৫ জন আরো যাত্রী ছিল। পুলিশ বোরাকের চালক সুমন (৩৫) ও হেল্পার চন্দন (২৫) কে আটক করে। (গাড়ী নম্বর ঢাকা মেট্রো – জ- ১৪-২০৮৫)।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …