Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় জালালপুর গ্রাম আদালত বিষয়ক কমিউনিটি মত বিনিময় সভা অনুষ্ঠিত

তালায় জালালপুর গ্রাম আদালত বিষয়ক কমিউনিটি মত বিনিময় সভা অনুষ্ঠিত

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয়করন (২পর্যায়) প্রকল্পের আওতায় সহোযোগী সংস্থা ওয়েভ ফান্ডেশনের বাস্তবায়নে তালার জালালপুর ইউনিয়ন পরিষদে গ্রাম আদালত বিষয়ক কমিউনিটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । গতকাল পরিষদের হলরুমে ইউপি সদস্য,প্যানেল চেয়ারম্যান -২ মনিরুজ্জমান মনি গোলদারের সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পর পর জাতীয় পুরষ্কার প্রাপ্ত সফল চেয়ারম্যান এম মফিদুল হক লিটু ।

তিনি তাঁর বক্তব্য বলেন মাননীয় প্রধান মন্ত্রী সারা বাংলাদেশে ইউনিয়ন পরিষদের মাধ্যমে অল্প সময়ে সল্প খরচে গ্রাম আদালতের আইনী সেবা পৌছে দিচ্ছে । জালালপুর ইউনিয়ন গ্রাম আদালত বিষয়ে তালা উপজেলার শীর্ষে অবস্থান করছি । আমরা চাই সাতক্ষীরা জেলার শীর্ষে যেতে তার জন্য আপনারা যে সমস্ত মামলা নিজেদের গ্রামে বসে মিমাংসা করেন সেই মামলা গুলো আমাদের গ্রাম আদালতে এসে মীমাংসা করুন । কারন গ্রামে শালীসে অনেক সমায় পক্ষাপাত্বিত হতে পারে । কিন্তু আমার ইউনিয়ন পরিষদে কনো প্রকার পক্ষপাত্বিত হয় না কারণ মামলা পরিচালনা করার সময় আবেদন কারী পক্ষ থেকে ২ জন ও প্রতিবাদীকারীর পক্ষ থেকে ২ মোট ৪ জন এবং আমি থেকে মামলা গুলো মীমাংসার মাধ্যমে নিষ্পতি করবো ।

অনুষ্ঠানে গ্রাম আদালত সহকারী মো: ওয়ালিদ হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউপি সচিব রুবায়েত হোসেন,সংবাদকর্মী এসএম বাচ্চু,ইউপি সদস্য /সদস্যা আনারুল ইসলাম,কালিদাশ অধিকারী,আতিয়ার রহমান,শেখ আ: রশিদ,শেখ মোস্তফা ,পলাশ কুমার ঘোষ,আশরাফুল আলম,আ: রজ্জাক,পারুল বিবি,সোনালী চৌধুরী, আবেদা বেগম ,ওয়ার্ডের কমিউনিটি পুলিশের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ,শিক্ষক প্রতিনিধি,গ্রাম শালীসদ্বার সহ স্থানীয় সুধী জন ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …