Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় বিয়ে না করেও বিয়ের অপবাদ দিয়ে বরের কাছে টাকা দাবী কনের পরিবারের

ফতুল্লায় বিয়ে না করেও বিয়ের অপবাদ দিয়ে বরের কাছে টাকা দাবী কনের পরিবারের

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার কুতুবপুরের মধ্য রসুলপুর এলাকায় বিয়ে না করেও বিয়ের অপবাদ দিয়ে বরের কাছ থেকে টাকা পয়সা দাবী করছে কনের পরিবার। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় রাহাত বাদী হয়ে কনে সাদিয়া রহমান প্রিয়া ও তার মামা ফাহাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার কুতুবপুরের মধ্য রসুলপুরের রিপনের ছেলে রাহাত (২২)। সে ও পাগলা নয়ামাটি এলাকার মশিউর রহমানের মেয়ে সাদিয়া রহমান প্রিয়া। তার একই কলেজে এক সাথেই পড়ালেখা করে আসছে। ফলে তাদেও মধ্যে ভালো বন্ধুত্ব সৃষ্টি হয়। এক পযার্য় প্রিয়ার পরিবার ও তার আত্মীয়রা রাহাত কে ব্লাকমেইল করার লক্ষে রাহাত প্রিয়াকে বিবাহ করেছে দাবী করে টাকা পয়সা চাচ্ছে। গত ৫/৬ মাস যাবৎ সাদিয়া রহমান প্রিয়া নানা তালবাহানা করে আসছে। গত ১৮ অক্টোবর রাতে সাদিয়া রহমন প্রিয়া‘র মামা চিতাশাল এলাকার ফাহাদ রাত সাড়ে ১০টায় রাহাত কে বলেন তোমাদেও বিয়ের ঝামেলা মিঠাও তা না হলে আমরা আইনে যাবো। এমন হুমকী প্রর্দশন করছে।
এ ব্যাপাওে এলাকাবাসী জানান রাহাত আর প্রিয়ার মধ্যে গভীর সম্পর্ক রয়েছে পরিবারের চাপে রাহাত অস্বিকার করছে। কেহ কেহ বলে বিয়েও করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …