Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় বিদেশী পিস্তল ১০ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী লিটনের সহযোগি লেডি সন্ত্রাসী নাসিমা গ্রেপ্তার

ফতুল্লায় বিদেশী পিস্তল ১০ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী লিটনের সহযোগি লেডি সন্ত্রাসী নাসিমা গ্রেপ্তার

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লা মডেল থানা পুলিশ গত ২০ অক্টোবর রাতে দেলপাড়ার ভূইগড় পূর্বপাড়া এলাকা থেকে একটি বিদেশী পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ এক লেডি সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লার কুতুবপুরের ভূইগড় পূর্বপাড়া এলাকার আবুল কাশেম । তার মেয়ে নাসিমা আক্তার (২২) । তার সাথে একই এলাকার নবী উল্লাহর ছেলে সন্ত্রাসী লিটনের সু সম্পর্ক। একে আপরের সাথে ভালবাসর সম্পর্ক রয়েছে। এ সুবাদে সন্ত্রাসী লিটন নাসিমার বাসায় আসে ও মনরঞ্জন কওে প্রায়ই। তার বাসায় বসে সন্ত্রাসী কর্মকান্ডের ছক তৈরী করে। লিটনকে ঐ নাসিমা নানাভাবে সহয়াতা করে আসছে। এমনকি অবৈধ অস্ত্রও নাসিমাকে দেয় সন্ত্রাসী লিটন । গত ২০ অক্টোবর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার এস.আই কামারুল হাসান নাসিমার ভূইগড় পূর্বপাড়া এলাকায় নাসিমা আক্তার বাসায় অভিযান চালায়। এ অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ নাসিমাকে গ্রেপ্তার করেছে। নাসিমার সহযোগি সন্ত্রাসী লিটন পুলিশ আসার টের পেয়ে সু কৌশলে পালিয়ে যায়।
ফতুল্লা মডেল থানা পুলিশ নাসিমাকে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরন করেছে শনিবার সকালে। এব্যাপারে ফতুল্লা থানায় নাসিমা ও তার ঘনিষ্ঠ বন্ধু লিটনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। মামলা নং-৫৪(১০)১৮।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …