Breaking News
Home / জাতীয় / “সন্ত্রাসী মাদকের ব্যাপারে সরকার জিরোটলারেন্স সে যেই হোক ব্যবস্থা নেয়া হবে” স্বরাষ্ট্রমন্ত্রী –কামাল

“সন্ত্রাসী মাদকের ব্যাপারে সরকার জিরোটলারেন্স সে যেই হোক ব্যবস্থা নেয়া হবে” স্বরাষ্ট্রমন্ত্রী –কামাল

এ.আর.কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
নারায়ণগঞ্জের রাজনীতি পরিবারের সন্তান এম.পি শামীম ওসমান। তাদের কাছে আওয়ামীলীগের অনেক অবদান আছে। তিনি একজন প্রতিবাদী নেতা । তিনি যা বলেন সবার সামনেই সত্য ও স্পষ্ট বলেন। ফলে তার এই সত্য প্রতিবাদের জন্য অনেক ঝামেলা পোহাতে হয়।
আমাদের ৪ হাজার বর্গ কিলোমিটার নৌ পথ রয়েছে। এই নৌ-পথে ডাকাতি দস্যুতা মাদক কারবারীদের রোধ করতে আমাদের নৌ পুলিশ রয়েছে। আমাদের নৌ-পুলিশের জন্য ডি আইজি মারুফ হাসান যথেষ্ট বিচোক্ষনতার মধ্যে দায়িত্ব পালন করছেন। এ কথাগুলো বলেছেন , বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মন্ত্রী আসাদুজ্জামান কামাল এম.পি । তিনি গত ১৮ অক্টোবর বিকেলে ফতুল্লার পাগলা মেরী এন্ডারসন মেট্রোল বোড ও জেটি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, আমাদেন দেশে মাদক তৈরী হয়না। আমাদের পাশের রাষ্ট্র থেকে নৌ-পথে মাদক আসে। মাদকের সাথে কোন আপোষ নাই। মাদক রোধ করার লক্ষ্যে নৌ- পুলিশ ও কোষ্টগার্ড বিজিবি সদস্য শক্তিশালী করা হয়েছে। সন্ত্রাসী আর মাদক ব্যবসায়ীদের ব্যাপারে সরকার জিরো টলারেন্স আছে। কোন মাদক ব্যবসায়ী সে যে হোক তাকে ছাড় নেই। তিনি আরো বলেন ন্যে- পুলিশের যাত্রা বেশি দিন হয়নি। এরপরও নৌ-পুলিশ যথেষ্ট পরিমানে ভাল কাজ করছেন। তিনি ধন্যবাদ জানান, ডিসি ইউএনও এবং মোস্তফা কামাল কে যারা এই ৪টি স্প্রীট বোড একটি জেটি দিয়েছেন।তিনি আরো বলেন, এই মাদকে আমাদের যুব সমাজ ধবংস করছে। এই যুব সমাজই আগামী ২০২১ ও২০৪১ নেতৃত্ব দিবেন । তাদেরকে বাঁচাতে হবে। তাই মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করতে হবে। তাদের বিরুদ্ধে সরকারের জেহাদ ঘোষনা আবারও বলবো মাদকের ব্যাপারে জিরো টলারেন্স আমাদের সরকার। যারা নদীতে ও সড়ক পথে চাঁদাবাজী করেন তাদের কে ছাড় দেয়া হবে না। লোকাল প্রশাসন ব্যবস্থা নিবেন।
এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন, নৌ- পুলিশের পরিচালক ডিআইজি মো.মারুফ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বিপিএম বার। স্ব-রাষ্ট্র মন্ত্রনালয়ের সচীব মোস্তফা কামাল উদ্দিন, নারায়ণগঞ্জ ৪ আসনের এম.পি আলহাজ্ব এ.কে.এম শামীম ওসমান। সানাকা জয় সাকারার হাত থেকে মেট্রোল বোড ও জেটি হস্তান্তর হয়। এসময় মঞ্চের সামনে আমন্ত্রিত অতিথির আসনে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান বিপিএম,পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার মরিুজ্জামান মনির, নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও হোসনে আরা ,ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম.সাইফ উল্লাহ বাদল, সাধারন সম্পাদক এম.শওকত আলী যুবলীগের সভাপতি মীর সোহেল আলীসহ আরো অনেকে। অনুষ্ঠান পরিচালনা ও রসালো উপস্থাপনা করেছেন সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার (নৌ-পুলিশ) মো. শিবলী কায়সার । আয়োজনে বাংলাদেশ নৌ-পুলিশ ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …