Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লা মডেল থানা পুলিশ অভিযানে চোরাইকৃত ২২ টন রড ও ট্রাকসহ গ্রেপ্তার -১

ফতুল্লা মডেল থানা পুলিশ অভিযানে চোরাইকৃত ২২ টন রড ও ট্রাকসহ গ্রেপ্তার -১

এ.আর.কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ফতুল্লার পাগলা থেকে চুরি হয়ে যাওয়া ২২টন রড ও ট্রাকসহ কক্সবাজার এলাকা থেকে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় চালক কাউসার মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লা থানাধীন কুতুবপুরের পাগলা স্টীল রি-রোলিং মিলস থেকে পাগলা এন্টার প্রাইজ থেকে ট্রাক ভাড়া করা হয়। (যার রেজি: নম্বর ঢাকা মেট্রো-ট-২০-৯৬৮৪ )। গত ১০ অক্টোবর ভোর ৪ টায় উল্লেখিত প্রতিষ্ঠান থেকে ২২ টন রড বোঝাই করে সুনাম গঞ্জের উদ্দেশ্যে রওয়ানা করে। কিন্তু নির্দিষ্ট সময় সেখানে পৌছায়নি। এই ট্রাকের চালক শহিদুল ইসলাম ও তার সহযোগিদের সেল্টারে ২২ টন রড চুরি করে নেয়। যার মূল্য ১৩ লাখ টাকা। এব্যাপারে পাগলা এন্টারপ্রাইজ এর মালিক আয়াত জেনিস (৩০) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে । এই মমলায় চালক শহিদুল (৪৩০,শরিফ (৪৫), আবুল (৬০) কাউসার আহম্মেদ কে আসামী করা হয়। গত ১৭ অক্টোবর ফতুল্লা মডেল থানা পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে চোরাইকৃত ২২টন রড ও ট্রাকসহ উদ্ধার চালক কাউসর আহম্মেদ কে গ্রেপ্তার করেছে পুলিশ। কাউসার হবিগঞ্জ জেলা বাবুগঞ্জ থানাধীন গোদাগুয়া গ্রামের মৃত আ.আলিমের ছেলে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …