Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় পিতা মাদক বিরোধী সমাবেশ করায় ছেলেকে পেটালো মাদক ব্যবসায়ীরা

ফতুল্লায় পিতা মাদক বিরোধী সমাবেশ করায় ছেলেকে পেটালো মাদক ব্যবসায়ীরা

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক বিরোধী সমাবেশ করায় মাদক বিক্রেতাদের হাতে মারপিটের শিকার আয়োজক কামাল উদ্দিনের ছেলে লিটন (৪৫)। এ ঘটনা ঘটেছে গত ১৫ অক্টোবর দুপুর ২টায়। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় লিটনের মা সালমা বেগম (৫৭) বাদী হয়ে হাসান , দেলোয়ার ও তার সহযোগিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মামলা নং-৪০(১০)১৮।
এ মামলা সূত্রে জানা যায়, ফতুল্লা থনাধীন দেওভোগ মাদ্রাসা শেষ মাথা এলাকার মো. কামল উদ্দিন (৬৫)। তিনি তার এলাকায় মাদক নির্মূলের লক্ষ্যে মাদক বিরোধী সমাবেশ করেছে। এই সমাবেশ কে কেন্দ্র করে ঐ এলাকার মাদক বিক্রেতা হাসান (৩৫)। সে মৃত ইয়াসিনের ছেলে। তার সহযোগি বোতলা (৩৬),দেলোয়ার হোসেন (৩৫) এবং শান্ত (৩২) সহ আরো ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়। এই সমাবেশ ঘিরে হাসান গংরা কামাল উদ্দিনের ছেরৈ লিটন কে গত ১৫ অক্টোর দুপুরে পথরোধ করে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। তাকে হত্যার উদ্দেশ্যে মারধর করেছে। পরে কামাল উদ্দিনের স্ত্রী সালমা বেগম সন্তানকে চিকিৎসাধীনে রেখে ফতুল্লা মডেল থানায় হাসান ও তার সহযোগিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …