Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় আবারও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দু:সাহসিক চুরি

ফতুল্লায় আবারও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দু:সাহসিক চুরি

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লা থানাধীন ৭২নং-ইসদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দু:সাহসিক চুরি সংঘঠিত হয়েছে। গত মঙ্গলবার দুপুরে ফতুল্লায় আবারও স্কুলে চুরির ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা লতিফা নাহার।
এই মামলা সূত্রে জানা যায়, ফতুল্লা থানাধীন ৭২ নং- ইসদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে । গত ৬ অক্টোবর বিকেল সাড়ে ৪টায় স্কুল ছুটি হয়। এরপর ঐ প্রতিষ্ঠানের অফিস কক্ষসহ সবগুলো কক্ষে তালাবদ্ধ কওে শিক্ষক শিক্ষিকাগণ যে যার বাসায় চলে যায়। পরে দিন ৭ অক্টোবর সকালে এসে শিক্ষক শিক্ষিকাগণ দেখেন অফিস কক্ষের তালা ভাঙ্গা । এই অফিস কক্ষে অজ্ঞাতনামা চোর বা চোরেরা ৬ অক্টোবর বিকেল থেকে ৭ অক্টোবর সকাল পর্যন্ত যেকোন সময় অফিসের তালা ভেঙ্গে চুরি করে একটি ল্যাবটপ নিয়ে যায়। যার মুল্য ৩০ হাজার টাকা। তবে চোরাইকৃত মালামাল উদ্ধার নাই। ফতুল্লা এলাকায় ইদানিং চুরির প্রবনতা বৃদ্ধি পাচ্ছে বলে মনে করছেন সচেতন মহল। এর কারন হিসেবে দেখছেন টহল পুলিশের তৎপরতার অভাব।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …