Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / পলাশবাড়ীতে ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

পলাশবাড়ীতে ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

আল কাদরী কিবরীয়া সবুজ পলাশবাড়ী, গাইবান্ধা প্রতিনিধি
“ঘরের ইঁদুর মাঠের ইঁদুর, ধ্বংস করে অন্ন-সবাই মিলে ইঁদুর মারি, ফসল রক্ষার জন্য” এবারের এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ীতে ইঁদুর নিধন অভিযান ২০১৮ পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিপ্তরের আয়োজনে মঙ্গলবার সকালে ইঁদুর নিধন অভিযান উপলক্ষে একটি বিশাল র‌্যালী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে আলোচনা সভায় মিলিত হন। উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল হোসেন-এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান কোহিনুর আকতার বানু শিফন, সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, কৃষি সম্প্রসারণ অফিসার মোছা. সাইফুন্নাহার সাথী ও প্রেসক্লাব একাংশের সভাপতি রবিউল ইসলাম পাতা প্রমুখ। এসময় উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা কৃষি অফিসার আজিজুল ইসলাম। অপরদিকে “কর্ম গড়ে ভবিষ্যৎ, কর্মই গড়বে-২০৩০-এ ক্ষুধামুক্ত বিশ্ব” এই শ্লোগানে বিশ্ব খাদ্য দিবস পালন করা হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …