Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় প্রেমিক ও তার মাকে পিটাল প্রেমিকার পরিবার

ফতুল্লায় প্রেমিক ও তার মাকে পিটাল প্রেমিকার পরিবার

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার কাশিপুর এলাকায় প্রেমিক ও তার মাকে আটক করে মারধর করেছে প্রেমিকার পরিবার। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় প্রেমিকের মা বাদী হয়ে প্রেমিকাসহ তার মা বাবার বিরুদ্ধে গতকাল দুপুরে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লা থান্ধীন কাশিপুরগোয়ান্দ গ্রামের মো. গেসু মিয়ার কন্যা ফারজানা আক্তার (১৮)। তার সাথে ২ নং- বাবুরাইল এলাকার মো.বিপ্লব খাঁর ছেলে মো. রিফাত খাঁর (২২) ভালবাসার সম্পর্ক গড়ে উঠে। এই ভালবাসার জের ধওে ফারজানা ও তার মা সালেহা বেগম (৪০) রিফাত কে বিরক্ত কওে আসছে। রিফাত ও তার পরিবার জানতে পারে ফারজানার চলাফেরা ও ব্যবহার ভাল না । এ কারন দেখিয়ে রিফাত ফারজানার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। গত ১৩ অক্টোবর রিফাত ও তার মা রিনা বেগম (৪০) কাশিপুর গেলে তাদের পথরোধ করে ফারজানা ও তার বাবা গেসু, মা সালেহা সহ অজ্ঞাতনামা ৩/৫ জনে মিলে মারপিট করে রিফাত ও তার মা রিনাকে।
এলাকাবাসী জানায়, ফারজানার সাথে ভালবাসার সম্পর্ক গড়ে রিফাত কিন্তু ফারজানা তার মা বাবার চাপে পরে সেই ভালবাসা অস্বিকার করে আসছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …