Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গাইবান্ধা জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

গাইবান্ধা জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা আজ রোববার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
নবাগত জেলা প্রশাসক সেবাষ্টিন রেমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এবিএম সাদিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাহাত গাওহারী, র‌্যাব-১৩ গাইবান্ধার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি হাবিবুর রহমান, সাতটি উপজেলার নির্বাহী অফিসারসহ আইন শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত অন্যান্য বেসরকারি সদস্য, জেলা পর্যায়ের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তারা বক্তব্য রাখেন। সভায় বিভাগীয় নানা কর্মকান্ড তুলে ধরা হয়।
জেলার বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি, সুষ্ঠুভাবে আসন্ন পূজা উদযাপন, মাদক নিয়ন্ত্রন, শহরের বিদ্যমান যানজট নিরসন, নাশকতা ও জঙ্গি পরিস্থিতি সম্পর্কে সতর্কতা, বাল্যবিবাহ নিরসন, জুয়া প্রতিরোধে কার্যকর ব্যবস্থার উপর বিস্তারিত আলাপ আলোচনা করা হয় এবং বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহীত হয়।

জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা তাঁর সমাপনী বক্তব্যে আসন্ন দূর্গা পূজা যাতে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে নির্বিঘে উদযাপিত হতে পারে সেজন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টার উপর সর্বাধিক গুরুত্বারোপন করেন। তিনি যানজট নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ গৃহীত হবে বলে উল্লেখ করেন। এছাড়া পূজা মন্ডপগুলোতে বিকল্প বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা, মন্ডপের আশেপাশের এলাকায় যাতে জুয়া খেলা ও মাদকের অপব্যবহার হতে না পারে সেজন্য পূজা উদযাপন কমিটি ও আইন শৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকার আহবান জানান। সর্বোপরি তিনি বলেন, গাইবান্ধা জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি দেশের অন্যান্য জেলার চাইতে অনেকটাই ভালো। তবে এই পরিস্থিতিকে ধরে রাখতে সকলকে সচেষ্ট থাকতে হবে বলে তিনি উল্লেখ করেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …