Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় বিউটি স্বামী ও সতীনের ছেলে কর্তৃক মারপিটের শিকার

ফতুল্লায় বিউটি স্বামী ও সতীনের ছেলে কর্তৃক মারপিটের শিকার

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার পঞ্চবটি প্রেম সড়ক এলাকায় প্রথম স্ত্রীর ছেলেদের নিয়ে পাষন্ড স্বামী দ্বিতীয় স্ত্রী কে মারপিট ও ভাঙচুর করেছে। এ ঘটনা ঘটেছে গত ৮ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায়। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় ২য় স্ত্রী বিউটি বেগম (৩৫) বাদী হয়ে স্বামী ও সতীনের ছেলেদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এই মারামারির ঘটনায় স্বামী আলাল কে পুলিশ গ্রেপ্তার করে গত ১৩ অক্টোবর দুপুরে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।
এ মামলা সূত্রে জানাযায়, ফতুল্লার পঞ্চবটি প্রেম সড়ক ভাড়া থাকে বিউটি বেগম। সে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন কালীনগর এলাকার মৃত আ. আউয়ালের মেয়ে। সে গত ২০১২ ইং সালে ইসলামের শরীয়ত মোতাবেক কাশিপুর এলাকার মৃত বোবা সাত্তারের ছেলে আলাল (৫৫) কে দ্বিতীয় স্বামী হিসেবে বিবাহ করেছে। বিয়ের পর থেকেই বিউটি সৌদি আরব আড়াই বছর চাকুরী করে। এরপর সেখান থেকে বিউটি তার স্বামীর কাছে টাকা পয়সা পাঠায়। একপর্যায় বিউটি দেশে (বাংলাদেশে) আসলে স্বামী আলাল সঠিক হিসেব নিকাশ দিতে পারে না। এরপর থেকেই স্বামী ও সতীনের ছেলেরা নানাভাবে নির্যাতন করে আসছে বিউটিকে। গত ৮ অক্টোবর সন্ধ্যায় স্বামী আলাল ও তার ১ম স্ত্রীর ছেলে সুমন (৩০), রাজু (২৭) এবং মোহন (২৪) মিলে বিউটির বাসায় এসে ভাংচুর ও মারপিট করেছে। পুলিশ এই ঘটনায় স্বামী আলাল কে গ্রেপ্তার করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …