Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / দোষ-গুণের উর্ধ্বে কেউই না-সব ভাল-মন্দের সমন্বয়েই একজন ভাল মানুষ নবাগত ওসি হিপজুর আলম মুন্সি

দোষ-গুণের উর্ধ্বে কেউই না-সব ভাল-মন্দের সমন্বয়েই একজন ভাল মানুষ নবাগত ওসি হিপজুর আলম মুন্সি

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা জেলা সংবাদদাতা
দোষ-গুণের উর্ধ্বে কেউই না। সব ভাল-মন্দের সমন্বয়েই একজন ভাল মানুষ। দোষ-গুন মিলেই মানুষ। পুলিশ সাংবাদিক একে-অপরের পরস্পর পরীক্ষিত আন্তরিক বান্ধব। তবে সবচেয়ে বড় কথা যার-যার অবস্থান থেকে সবার আগে নিজেকে বদলাতে বা শোধরাতে হবে। সাংবাদিক পুলিশ উভয় পরস্পর পরীক্ষিত বান্ধব। চোখ কান খোলা রেখে অপরাধ দমনে সবাইকে ঐক্যবব্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি তার পেশাগত জীবনে এ অঞ্চলের বিভিন্ন থানায় কর্মরত ছিলেন। কর্মক্ষেত্রে স্বীয় দায়িত্ব ও কর্তব্য পালনে ভাল-মন্দ ও সুবিধা-অসুবিধাসহ বিভিন্ন উল্লেখযোগ্য ঘটনার তিক্ত অভিজ্ঞতার স্মৃতিচারণ করেন। সর্বোপরি এ থানায় কর্মকালীন সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি সাংবাদিকদের সর্বাত্মক আন্তরিক সহযোগিতা কামনা করেন। প্রায় সাড়ে ৩ মাস পর পলাশবাড়ী থানায় যোগদানকৃত নবাগত থানা অফিসার ইনচার্জ হিফজুর আলম মুন্সি কথাগুলো বলেন।

শনিবার রাতে থানা ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনে কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে পরিচিতি সভায় একাধারে সঞ্চালনার ভূমিকায় বক্তব্য রাখছিলেন। এসময় তিনি আরো বলেন সামাজিক দায়িত্ববোধের আলোকে পেশাগত অবস্থান থেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সন্ত্রাস-নাশকতা জ্বালাও-পোড়াও মাদক, জঙ্গীবাদসহ সকল অন্যায় শক্তহাতে প্রতিরোধের মাধ্যমে উন্নয়নের স্রোতধারার অংশিদার হতে হবে।
সভায় এ উপজেলার ভৌগলিক পরিচিতি স্থানীয় সাংবাদিকদের কর্মক্ষেত্রের পরিধি পুলিশ ও সাংবাদিকদের পেশাগত দায়িত্ব ও কর্তব্য পালনে পরস্পর স্বতঃস্ফুর্ত সমন্বয়ের দূরত্ব, উৎকর্ষতা, সমস্যা-সম্ভাবনা এবং করনীয় সম্পর্কে সাংবাদিক নেতৃবৃন্দ দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।
থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান, সংশ্লিষ্ট এসআই ও এএসআইসহ থানায় কর্মরত সকলস্তরের পুলিশ সদস্য এসময় উপস্থিত ছিলেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …