Breaking News
Home / আইন ও আদালত / আহছানিয়া মিশনের গলাচিপা অফিসে চুরি

আহছানিয়া মিশনের গলাচিপা অফিসে চুরি

নিয়ামুর রশিদ শিহাব, বিশেষ প্রতিনিধি
ঢাকা আহছানিয়া মিশনের গলাচিপা শাখা অফিসে বৃহস্পতিবার রাতে চুরির ঘটনা ঘটেছে। অফিসের রুমের বাইরে থেকে লক করে দিয়ে এ চুরি সংঘটিত হয়েছে বলে অফিসটির কর্মকর্তারা জানান।
এ ঘটনায় আহছানিয়া মিশনের গলাচিপা অফিসের প্রজেক্ট কর্মকর্তা মো. শফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে অফিসের কাজ শেষে তালাবদ্ধ করে সবাই চলে যায়। রাতের খাবার খেয়ে একই ভবনের পাশের রুমে ওই অফিসের আরেক কর্মকর্তা মোস্তফা কামাল ঘুমিয়ে ছিলেন। সকালে ঘুম থেকে উঠে দেখে বাইরে থেকে দরজা বন্ধ করা। ডাক চিৎকারে দরজা খুলে মোস্তফা কামালকে উদ্ধার করা হয়। পরে সবার সন্দেহ হলে অফিস রুমে ঢুকে দেখতে পায় বিভিন্ন কাগজ পত্র এলোমেলোভাবে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। অফিসের কাজে ব্যবহৃত দুটি ল্যাপটপ, পাঁচটি মোবাইল ট্যাবলেট ও নগদ আট হাজার টাকা চুরি হয়। সকাল ৯টার দিকে এলাকাবাসী একটি ল্যাপটপ রাস্তা থেকে কুড়িয়ে অফিসে দেয়। এ ঘটনায় গলাচিপা থানায় মামলার প্রস্তুতি চলছে। এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ জানান, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। এ বিষয় লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …