Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় দুই গ্রুপে মারামারি আহত – ৫

ফতুল্লায় দুই গ্রুপে মারামারি আহত – ৫

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার কাশিপুর এলাকায় পূর্ব শত্রুতার বিরোধের জের ধরে দুই গ্রুপে মারামারি সংঘঠিত হয়েছে । এতে উভয় পক্ষের মধ্যে নীলাফুলা জখম হয়েছে ৫জন। আহতরা হলো: রাজু (৪০),জিসান (৩১),আলী আহম্মেদ (৩১) বক্কর (২৮) এবং সোহান (২৭)। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় মাসুম বাদী হয়ে সোহান, বক্কর, সাব্বির (২৩) সহ ৬/৭ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। মামলা নং- ১৮(১০)১৮।
এলাকা সূত্রে জানায়ায়, ফতুল্লা থানাধীন কাশিপুর নরসিংপুর এলাকায় হাজী আব্দুল মালেক মিয়ার ঝুটের গোডাউনে শ্রমিক হিসেবে রাজু ও জিসান কাজ করে। একই এলাকার সোহারব হোসেনের ছেলে সোহানের সাথে কাজ নিয়ে ঝগড়া হয়। এই বিষয়দি নিয়ে গত ৬ অক্টোবর রাত সাড়ে ১০টায় সোহান, সাব্বির, ফারুক (২৭),আল আমিন (২৬) সহ তার সহযোগিদের সাথে রাজু জিসানের মধ্যে মারামারি সংঘঠিত হয়। এসময় উভয়ের মধ্যেই মারামারিতে উল্লেখিত ৫ জন আহত হয়েছে। তবে রাজু ও জিসান গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় রাজুর পক্ষে মাসুম বাদী হয়ে সোহান, সাব্বিরসহ ৬ / ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …