Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ১০হাজার ৫৮৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-৭

ফতুল্লায় ১০হাজার ৫৮৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-৭

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লা মডেল থানা ও জেলা ডিবি পুলিশ গত ২৪ ঘন্টায় মাদক বিরোধী পৃথকভাবে অভিযান চালিয়ে ১০হাজার ৫শ ৮৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৭ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
ফতুল্লা মডেল থানা পুলিশ জানা সূত্রে জানা যায়, ফতুল্লা মডেল তানার এসআই মামুন উল আবেদ গত ৫ অক্টোবর রাতে বিসিক এলাকা থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুলাল (২৪) ও তার স্ত্রী লাকী (১৯) কে গ্রেপ্তার করেছে। দুলাল শরীয়তপুর জেলা সখিপুর থানাধীন এলাকার আবুল কাশেমের ছেলে, লাকী তার স্ত্রী।
এ.এস.আই রাশেদুল ইসলাম গত ৬ অক্টোবর রাতে রামারবাগ ঐলাকায় মাদকের অভিযান চালিয়ে ২২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আনোয়ার হোনে (৪৬) কে গ্রেপ্তার করেছে। সে লামাপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে।
অপরদিকে নারায়নগঞ্জ জেলা গোয়েন্দা ডিবি পুলিশের এসআই আবুল কালাম আজাদ ও আরিফুর রহমানের টীম গত ৬ অক্টোবর রাতে উসদাইর ঐলাকা থেকে ৫শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো : চরবক্তাবলী এলাকার জামাল হোসেনের ছেলে দিপু (৩২), মৃত ওহাব ভূইয়ার ছেলে শরিফ (৩৬), নারায়গঞ্জ বন্দর থানাধীন শাহী মসজীদ এলাকার আ.মান্নানের ছেলে রাসেল (৩২)।
একই টীম একই রাতে পশ্চিম মাসদাইর এলাকায় মাদক বিরোধী আরেকটি অভিযান চালিয়ে রাত সোয়া ১১টায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নারী মাদক সম্রাজ্ঞী শারমিন আক্তার (২০) কে গ্রেপ্তার করেছে।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …