Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপায় সড়ক দুর্ঘটনায় আহতদের চিকিৎসা হচ্ছে না অর্থের অভাবে

গলাচিপায় সড়ক দুর্ঘটনায় আহতদের চিকিৎসা হচ্ছে না অর্থের অভাবে

নিয়ামুর রশিদ শিহাব, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা
গত ২৯শে সেপ্টেম্বর গলাচিপায় বোরাকের মুখোমুখী সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও দু’জন গুরুত্বর আহত হয়েছে। সড়ক দুর্ঘটনায় গুরতর আহত গলাচিপা সরকারি ডিগ্রি কলেজের বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাএী মারুফা আক্তার(১৭) ও সুলতানা আক্তার (১৭) এর অর্থের অভাবে চিকিৎসা হচ্ছে না। মারুফা ও সুলতানার মাথায়, হাত ও কোমড়ে মারাত্মক আঘাত পেয়েছে। তাদের চিকিৎসার জন্য প্রচুর টাকা দরকার। কিন্তু তাদের অসচ্ছল পরিবারের পক্ষে চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।
আহত মারুফা ও সুলতানার মা জানান, রতনদি তালতলি ইউনিয়নের রেড ক্রিসেন্ট সোসাইটির টিম লিডার মো মোস্তাফিজুর রহমান শাকিল খানের আর্থিক সাহায্যে এতো দিন চিকিৎসা চালিয়েছি । টাকা শেষ হয়ে যাওয়ার কারনে বরিশাল থেকে মারুফা ও সুলতানাকে নিয়ে আসছি।পরিবার দুইটির আর্থিক অবস্থা খুবই খারাপ। বর্তমানে টাকার অভাবে মারুফা ও সুলতানা চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে।অসহায় মারুফা ও সুলতানা চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে সহযোগিতা কামনা করেছেন তাঁর পরিবার।
এ ব্যাপারে গলাচিপা মহিলা কলেজের প্রভাষক রামানন্দ দেবনাথ জানান, সুলতানা ও মারুফাকে দেখতে গিয়েছিলাম। টাকার অভাবে মেয়ে দুইটার চিকিৎসা হচ্ছে না। আমিও কিছু অর্থিক সাহায্য করেছি কিন্তু তা পর্যাপ্ত না। মেয়ে দুইটার চিকিৎসার জন্য সহৃদয়বানদের সহযোগিতা কামনা করেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …