Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় স্বামীকে না পেয়ে স্ত্রীকে মারধর করেছে পাওনাদার

ফতুল্লায় স্বামীকে না পেয়ে স্ত্রীকে মারধর করেছে পাওনাদার

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার পাগলা রসুলপুর এলাকায় দেনাদার আলতাফ হোসেন কে বাসায় না পেয়ে তার স্ত্রী তাসলিমা বেগম (৪০) কে মারধর ও শ্লীলতাহানী ঘটায় পাওনাদার হেলাল (৫০) ও পিজুষ বাবু (৬০)। এ ঘটনা ঘটেছে গত ২ অক্টোবর দুপুরে।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় আলতাফ হোসেনের স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে হেলাল ও পিজুষ বাবুর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
ফতুল্লার পাগলার ম্ন্সুীখোলা এলাকার মদিনা গ্রুপ অব ইন্ড্রাষ্ট্রিজ লিমিটেডে দীর্ঘ দিন যাবৎ চাকুরী করে আসছে মো.আলতাফ হোসেন (৪৫)। গত ১৮আগষ্ট সকাল ৯টায় মদিনা গ্রুপ অব ইন্ড্রাষ্ট্রিজ লিমিটেডে ডিউটিতে যায়। এরপর সে আর বাসায় ফিওে আসেনি। তাকে বিভিন্ন জাযগায় খোজাখুজি কওে না পেয়ে ফতুল্লা মডেল থানায় একটি নিখোজ জিডি দায়ের করে স্ত্রী তাসলিমা বেগম। তারিখ ২৮/০৮/১৮ইং। জিডি নং -১৩১৫ ।
এদিকে গত ২ অক্টোবর দুপুরে হেলাল ও পিজুষ সহ অজ্ঞাতনামা ৩/৪জন মিলে পাগলা মধ্য রসুলপুর আলতাফের বাসায় গিয়ে আলতাফকে না পেয়ে তার স্ত্রী তাসলিমাকে মারধর ও ঘরের আসবাবপত্র ভাংচুর করেছে। হেলাল ও পিজুষের দাবী তাদের প্রতিষ্ঠানের ৫০ হাজার টাকা নিয়ে আলতাফ পালিয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …