Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / ঢাকাস্থ পটুয়াখালী জেলা ছাত্র সমিতি নতুন কমিটি

ঢাকাস্থ পটুয়াখালী জেলা ছাত্র সমিতি নতুন কমিটি

নিয়ামুর রশিদ শিহাব,
ঢাকাস্থ পটুয়াখালী জেলা ছাত্র সমিতির ২০১৬-১৭ সেশনের নতুন ৪র্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার বিকালে রমনা পার্কে সংগঠনের সাধারণ সভায় ৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি এবং প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবদুল্লাহ আল আবিদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটিতে সিনিয়র সহসভাপতি নির্বাচিত হন তরিকুল ইসলাম (শাওন), দফতর সম্পাদক বাহাউদ্দিন ও প্রচার সম্পাদক শহিদুল ইসলাম। আগামী দু’বছরের জন্য এ কমিটি অনুমোদন করে ‘পটুয়াখালী জেলা সমিতি’।
এর আগে কমিটি লিখিত অনুমোদন করেন জেলা সমিতির সভাপতি মেজর (অব.) ইকবাল হোসাইন ও সাধারণ সম্পাদক মো. ইকবাল মাহমুদ। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাহ মাহমুদুর রহমানসহ সাবেক নেতারা। এ ছাড়া এতে প্রত্যেক উপজেলাভিত্তিক একজন করে সহসভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। সহসভাপতি যথাক্রমে- মাহমুদুল হাসান (জাবি), সিরাজুল ইসলাম (জবি), রায়হান উদ্দিন (ইউডা), আতিকুর রহমান (ঢাবি), মহিউদ্দিন (সাউ), আবিদুল হাসান তোয়েল (ঢাকা কলেজ), আমিনুল ইসলাম (ঢাবি), আল মামুন শান্ত (ব. ল কলেজ)।
যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে- কামরুল হাসান ইমন (ঢাবি), নেসার উদ্দিন (তিতু), মৃণাল চন্দ্র সুজন (আইইবি), সাকিব হোসেন (তিতু), মাইন উদ্দিন (কবিন), সজীব হোসেন (স্টাম) ও আসাদুজ্জামান সোহাগ (ঢাবি)।
সাংগঠনিক সম্পাদক যথাক্রমে- হাসানুজ্জামান হিরা (ঢাবি), গিয়াস উদ্দিন (তিতু), নিয়াজ মাহমুদ (ঢাআ), তরিকুল ইসলাম (ঢাবি), আবুল হোসেন (জবি), আবির রায়হান (ঢাবি), ফিরোজ আলম (ঢাবি) ও ফরিদ উদ্দিন (ঢাবি)।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …