Breaking News
Home / আইন ও আদালত / রাঙ্গাবালীতে শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

রাঙ্গাবালীতে শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) সংবাদদাতা
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক বিদ্যালয় শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় উপজেলার ছোটবাইশদিয়া ফজলুল করিম মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ মানববন্ধন করা হয়। এতে ওই বিদ্যালয়ের দুই শতাধিক ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে অংশগ্রহণকারীদের দাবি, গত সোমবার (১ অক্টোবর) রাতে ছোটবাইশদিয়া ফজলুল করিম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে নবম শ্রেণীর ছাত্র ইভান হাওলাদার মটরসাইকেলের জন্য অপেক্ষা করছিল । এসময় হঠাৎ একদল সন্ত্রাসী এসে ইভানের ওপর অতর্কিত হামলা চালায়। এতে ইভান গুরত্বর আহত হয়। এ ঘটনায় তাৎক্ষনিক রাঙ্গাবালী থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। কিন্তু দুইদিনেও কেউ গ্রেফতার হয়নি। তাই ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে আইনের আওতায় আনার দাবি জানান তারা।
এ মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবুর রহমান, সহকারী শিক্ষক নূরুল হুদা, আবুল কালাম, সাইফ উদ্দিন, জসিম উদ্দিন, তোফায়েল আহম্মেদ, পরিচালনা পর্ষদ সদস্য আকতারুজ্জামান লিটু, মেনন হাওলাদার ও জিসান উদ্দিন রাব্বি প্রমুখ।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …