Breaking News
Home / সারাদেশ / ঢাকা / নারায়নগঞ্জ / “সাংবাদিক আর পুলিশ মিলে এক সাথে কাজ করলে দেশের মাদক ও জঙ্গীবাদ নির্মূল করা সম্ভব ”–এসপি আনিসুর রহমান

“সাংবাদিক আর পুলিশ মিলে এক সাথে কাজ করলে দেশের মাদক ও জঙ্গীবাদ নির্মূল করা সম্ভব ”–এসপি আনিসুর রহমান

এ,আর,কুতুবে আল, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
৩০ সেপ্টেম্বর ( রোববার) সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাদক ও জঙ্গীবাদ নির্মূলের লক্ষ্যে জেলা পুলিশ সুপারের উদ্যোগে জেলার সাত থানার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেছেন। এ সভায় নারায়ণগঞ্জ জেলার সাতটি থানার বিভিন্ন ক্লাব ও বিভিন্ন পত্রিকার সম্পাদক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মো. আনিসুর রহমান বিপিএম.পিপিএম বলেন, সাংবাদিক আর পুলিশ মিলে এক সাথে কাজ করলে দেশের মাদক ও জঙ্গীবাদ নির্মূল করা সম্ভব। সাংবাদিক জাতির বিবেক আর সংবাদ পত্র সমাজের আয়না। পুলিশ কে সাংবাদিক ভাইরা সহযোগিতা করলে দেশ ও সমাজ সুন্দর ভাবে চালানো সম্ভব। সাংবাদিক ও পুলিশ এক থাকলে মাদক ব্যবসায়ীরা মাদক ব্যবসা করতে নামবেনা । এই নারায়ণগঞ্জ কে মডেল হিসেবে তৈরী করতে হলে পুলিশের পাশাপাশি সাংবাদিক ভাইয়ের এগিয়ে আসতে হবে। সাংবাদিক ভাইরা যদি পুলিশকে সহায়তা করেন তাহলে আমরা মনে হয় জেলার জঙ্গীবাদ মাদক নিমূল করা সম্ভব হবে। তিনি আরো বলেন, আমি নিজেই একটি সাপ্তাহিক পত্রিকা চালাই। আমি পুলিশ নয় আমি আপনাদের সহকর্মী ভাই। আমি বুঝি সাংবাদিক ভাইরা কত ঝুঁকি নিয়ে কাজ করেন। আমার কাছ থেকে সকল প্রকার সহযোগিতা পাবেন। যে কোন তথ্য চাইবেন তা পাবেন। আমি সপ্তাহে ৬ দিন ভূক্তভোগী সাধারন জনগণের মনের কথা শুনতে দুপুর ১২ থেকে ২টা পর্যন্ত অফিসে বসি। পুলিশ জনগনের বন্ধু জনতার কাছে গিয়ে সঠিক সেবা দিবেন আমার জেলা পুলিশ। কারো সম্পর্কে অভিযোগ সঠিক তথ্য নিয়ে আসলে আমি ব্যবস্থা নেব সে যেই হোক । আমাকে আপনারা সহযোগিতা করবেন আশা রাখি এই জেলা থেকে মাদক ও জঙ্গীবাদ নির্মূল করা সম্ভব হবে।
এ সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখছেন, দৈনিক ইত্তেপাকের জেলা প্রতিনিধি দৈনিক ড্যান্ডিবার্তা প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান বাদল, দৈনিক ইয়াদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো. তোফাজ্জল হোসেন, দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জের আলো পত্রিকার সম্পাদক রাজু আহম্মেদ, দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব সৈয়দ দীল মোহাম্মদ দিলু ,ফতুল্লা রির্পোটার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ.আর.কুতুবে আলম, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো.মুন্না খান, জাগো নারায়ণগঞ্জ নিউজ প্রটোকলের সম্পাদক মো. শহিদুল্লাহ রাসেল, এ.টু.জেড টুয়েন্টি ফোর ডট কমের সম্পাদক মো. রফিকুল্লাহ রিপন,দৈনিক অগ্রবাণী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো. স্বপন চৌধুরী বিজয়বার্তা নিউজ প্রটোকলের সম্পাদক গৌতম সাহাসহ আরো অনেকে বক্তব্য রাখছেন।
এ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অগ্রবানী প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন পোদ্দার, দৈনিক রোদ্রবার্তা পত্রিকার সম্পাদক মো. শাহ আলম, দৈনিক সচেতন পত্রিকার বার্তা সম্পাদক ইমতিয়াদ আহম্মেদ, বন্দর প্রেস ক্লাবের সভাপতি মো. কোমল খান, আজকাল নারায়ণগঞ্জ ডট কম সম্পাদক মাজাহারুল ইসলাম রোকন, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক মো. সোহেল আহম্মেদ,প্রচ্যের ড্যান্ডির ব্যবস্থাপনা সম্পাদক সোহেল আহম্মেদ,অলোকিত নারায়ণগঞ্জ টুয়েন্টি ফোর ডট কম এর মো. নজরুল ইসলাম সুজনসহ ফটো সাংবাদিক মোক্তার হোসেন,নাদিম মহমুদ, জাহিদ হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …