Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ভূল চিকিৎসায় মা ও সন্তানের মৃত্যু, হাসপাতাল ভাংচুর

ফতুল্লায় ভূল চিকিৎসায় মা ও সন্তানের মৃত্যু, হাসপাতাল ভাংচুর

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লা থানাধীন পাগলা বাজার নিউ পপুলার জেনারেল হাসপাতাল নামক একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসকের ভুল চিকিৎসায় মা ও পাঁচ মাসের সন্তান মারা গেছে। এ ঘটনা ঘটেছে গতকাল শনিবার সকালে। এসময় বিক্ষুদ্ধ জনতা হাসপাতালে ভাংচুর করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ ঐ প্রতিষ্ঠানের মালিক,চিকিৎসক ও নার্সসহ ৬ জনকে আটক করেছে। এব্যাপারে নিহত শিল্পী বেগমের স্বামী মো. আলমগীর হোসেন ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ঐ প্রতিষ্ঠানের চিকিৎসক ও মালিকের বিরুদ্ধে।
এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার পূর্ব দেলপাড়া এলাকার মো. আলমগীর হোসেন । তিনি একজন রং মিস্ত্রি। তার স্ত্রী শিল্পী বেগম (৩২) পাঁচ মাসের অন্ত:সত্তা। গত ২৭সেপ্টেম্বর সে অসুস্থ্য হয়ে পড়লে তাকে পাগলা বাজার নিউ পপুলার জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে তার স্বামী। এ সময় কর্তব্যরত চিকিৎসক জেসিকা রিজভী তামান্না রোগীকে তাদের হাসপাতালে ভর্তি করানোর কথা বলেন। তখন এরা তারা শিল্পীকে ভর্তি করায়। চিকিৎসক বলেন , তার শরীরে পানি ও রক্তের প্রয়োজন। আপনারা রক্তের ব্যবস্থা করুন আমরা পরেশন করবো। তাহলে সন্তান ও মা ভালো থাকবে। রোগীর স্বামী রক্ত নিয়ে তাদের হাসপাতালে আসে। এরপর সে দেখে তার সন্তানের গলা কাটা স্ত্রী অচেতন অবস্থায় পড়ে আছে। আশেপাশের লোকজন বলেন, আপনার স্ত্রী মারা গেছে। পরে মৃত্যুর কারন জানতে চাইলে তারা তড়িগড়ি করে এ্যাম্বুলেন্স ঠিক করে নিহত শিল্পীর লাশ উঠায়। এসময় স্বামী ও তার আত্মীয়রা বাধা দেয়। পরে আশে-পাশের লোকজন এসে ভীড় জমায়। তখন বিক্ষুদ্ধ জনতা ঐ হাসপাতালে ভাঙচুর করে গত ২৯ সেপ্টেম্বর সকালে । এসময় ফতুল্লা মডেল থানার এস,আই দিদারুল আলম ও তার সংগীয় ফোর্স ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে মালিকসহ ৬ জন কে আটক করেছে। আটককৃতরা হলো. মালিক ডা: মজিবুর রহমান, মাসুম আহম্মেদ, অহম্মেদ আলী খান, কামরুননাহার, মেডিকেল অফিসার ডা: জামিল আহম্মেদ, নার্স সুরমা বেগম ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …