Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ইয়াবা গাঁজাসহ গ্রেপ্তার-৩

ফতুল্লায় ইয়াবা গাঁজাসহ গ্রেপ্তার-৩

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গত শুক্রবার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪১২ পিস ইয়বা ট্যাবলেট ও ১ কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
পুলিশ সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন কুতুবপুরের মাহমুদপুর এরাখায় শুক্রবার রাতে এস.আই কাজী এনামুলহক ও তারেক আজিজ মাদক বিরোধী অভিযান চালায়। এ অভিযানে ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মৃত নুর মোহাম্মদের ছেলে আমিনুর রহমান (৪০) কে গ্রেপ্তার করেছে।
হাজীগঞ্জ ফাঁড়ির এ.এস.আই মাসুদ শেখ গত শুক্রবার রাতে চাঁনমারী এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ জসিম (২৮) কে গ্রেপ্তার করেছে। সে তক্কার মাঠ এলাকার আমজাদ হোসেনের ছেলে।
অপরদিকে, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস,আই আতাউর রহমান গত বৃহস্পতিবার রাতে দাপাইদ্রাকপুর এলাকায় মাদকের অভিযান চালায়। এ অভিযান চালিয়ে ৩০০(তিনশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের সোর্স মাদক স¤্রাট রনি ওরফে ডাকাত রনি (৩৫) কে গ্রেপ্তার করেছে। সে দাপাইদ্রাকপুর রেলষ্টেশন এলাকার আ.ওহাবের ছেলে। তার বিরুদ্ধে রয়েছে ফতুল্লা মডেল থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …