Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরন

ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরন

এ.আর.কুতুবে আলম, ফতুল্লা (নারায়নগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার পাগলা নুরবাগ এলাকায় প্রেমের ফাঁদে ফেলে আন্না মনি (১২) নামের এক কিশোরীকে অপহরন করেছে রমজান ও তার সহযোগিরা। এ ঘটনা ঘটেছে গত ২৬ সেপ্টেম্বর দুপুরে। এ ব্যাপারে অপহৃত মনি‘র মা নাজমা বেগম (৪৫) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় রমজান ও তার সহযোগিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। পুলিশ রমজানকে আটক করে মনিকে উদ্ধারের চেষ্টা অব্যহত আছে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার থানাধীন পাগলা নুরবাগ এলাকার মো. রজ্জব আলী বেপারী। তার মেয়ে আন্না মনিকে নারায়ণগঞ্জ সদর থানাধীন বেপারীপাড়া এলাকার স্বপন মিয়ার ছেলে রমজান (২২) প্রেমের ফাঁদে ফেলে গত ২৬ সেপ্টেম্বর অপহরন করে দুপুর ২টায় নিয়ে যায়।
আন্না মনিকে খোজাখুজি করতে গিয়ে তার পরিবার জানতে পারে আন্না মনিকে রমজান অপহরন করে নিয়েগেছে। পরে তার সন্ধান চাইলে রমজানের বোন স্মৃতি (২৮) মনির মা ভাই কে গাল মন্দ করে এবং ভয়ভীতি হুমকী দেয়। ২৮ সেপ্টেম্বর সকালে রমজানের কাছে মনি‘র সন্ধান চাইলে সেও গালমন্দ করে মা ভাইকে। পরে তারা থানায় অভিযোগ করলে পুলিশ রমজান কে আটক করে। পওে মনিকে উদ্ধারের জন্য অভিযান অব্যহত রেখেছে।
এলাকাবাসী জানান, অপহরন নয় ,ভালবাসার টানে আন্না মনি রমজানের সাথে ঘর করার স্বপ্নে পালিয়ে গেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …