Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় মাদ্রসায় পড়ুয়া ছাত্রীকে ভিডিও গেইমস খেলার প্রলোভন দেখিয়ে ধর্ষন

ফতুল্লায় মাদ্রসায় পড়ুয়া ছাত্রীকে ভিডিও গেইমস খেলার প্রলোভন দেখিয়ে ধর্ষন

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার দেলপাড়া এলাকায় মাদ্রসায় পড়–য়া তৃতীয় শ্রেনির এক ছাত্রীকে মোবাইলে ভিডিও গেইমস খেলার প্রলোভন দিয়ে জোরপূর্বক ধর্ষন করেছে লম্পট পারভেজ (১৮)। এ ঘটনা ঘটেছে গত ২৫ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টায়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় ঐ ছাত্রীর মা রুমা বেগম বাদী হয়ে পারভেজের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নং- ১০১(৯)১৮।
এ মামলা সূত্রে জানা যায়, ফতুল্লা থানাধীন পশ্চিম দেলপাড়া এলাকায় মোয়াজ্জেমের বাড়িতে ভাড়া থাকে সৈয়দ সাদেকুর রহমান সাদেক (৪০)। তার স্ত্রী রুমা বেগম ও সে দুজনেবই চাকুরী করে। তার বড় মেয়ে দেলপাড়া এলাকায় তামিমূল কোরআন মহিলা মাদ্রাসায় তৃতীয় শ্রেনিতে পড়ে। রুমার ঐ মাদ্রসা পড়ুয়া মেয়ে গত ২৫ সেপ্টেম্বর বাসায় থাকে। এসময় রুমা ও তার স্বামী চাকুরীতে যায়। একই বাড়ির ভাড়াটিয়া কাশেম ঢালীর ছেলে পারভেজ মোবাইলে ভিডিও গেইমস খেলার প্রলোভন দিয়ে তাদের বাসায় নিয়ে ঐ দিন বিকেল সাড়ে ৪টায় জোর পূর্বক ধর্ষন করেছে মাদ্রসার ঐ ছাত্রীকে। এরপর মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে লম্পট পারভেজ পালিয়ে যায়। এরপর চিকিৎসার জন্য মেয়েটির মা বাবা এসে হাসপাতালে নিয়ে যায়। পরে গতকাল ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …