Breaking News
Home / আইন ও আদালত / রাঙ্গাবালীতে শিক্ষার্থীদের সামনেই দুই শিক্ষকের হাতাহাতি

রাঙ্গাবালীতে শিক্ষার্থীদের সামনেই দুই শিক্ষকের হাতাহাতি

নিয়ামুর রশিদ শিহাব
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বিদ্যালয় চলাকালীন দুই শিক্ষকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার উপজেলার রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সোমবার দুপুরে একজন আরেকজনকে দেখে উসকানিমূলক কথা বলায় ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক এনামুল হোসেন ও শরীর চর্চা শিক্ষক অহিদুল আলমের মধ্যে তর্কবিতর্ক হয়। একপর্যায় দুইজনের মধ্যে ধাক্কাধাক্কি এবং হাতাহাতির ঘটনা ঘটে। তাৎক্ষনিক অন্য শিক্ষকরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে বিদ্যালয় চলাখালীন দুই শিক্ষকের মধ্যে অপ্রীতিকর এ ঘটনা ঘটায় শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক অহিদুল আলম বলেন, ‘কথা কাটাকাটি হয়েছে। এটা কোন বিষয় না।’ জানতে চাইলে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক বলেন, ‘নিজেরা নিজেরা গোলমাল করছে। তাতে দুইজনেরই দোষ আছে। আমি দুইজনের বিরুদ্ধেই বিভাগীয় ব্যবস্থা নিব।’
এ ব্যাপারে সোমবার রাত সাড়ে ৭ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকলেছুর রহমান বলেন, ‘আমি তখন হেড মাষ্টারের (প্রধান শিক্ষক) রুমে ছিলাম। তখন বাহিরে গণ্ডগোলের শব্দ শুনছি। অনেক লোকজন ভীড় করছিল। আমাকে বলছে, পোলাপানে গণ্ডগোল করছে। তাদেরকে নাকি থামিয়ে দিয়েছে। কিন্তু এ বিষয়টি আমি জানি না। খোঁজ নিয়ে দেখছি।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …