Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ছিচকে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ এলাকার সাধারন মানুষ

ফতুল্লায় ছিচকে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ এলাকার সাধারন মানুষ

এ,আর,কুতুবে আল, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার লালপুর পৌষার পুকুরপাড় আল আমিন বাগ,রেললাইন বটতলা কোতালেরবাগ গাবতলীসহ বেশ কয়েকটি এলাকায় ছিচকে সন্ত্রাসী ও মাদক বিক্রেতাদের অত্যাচারে সাধারন মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে।
এলাকা সূত্রে জানা যায়, ফতুল্লার লালপুর, পৌষার পুকুরপাড়, সরকারবাড়ী সড়ক, সুমন বেকারী রোডস্থ, কানন স্কুল সংলগ্ন , বাংলাদেশ মাঠ পাকিস্তানী খাদেও সড়ক, রেল লাইন কোতোলেরবাগ, আলআমিন বাগ, গাবতলীসহ বেশ কয়েকটি সড়কে চিছকে সন্ত্রাসী ও মাদক বিক্রেতা ও সেবনকারীর উৎপাতে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। ছিচকে সন্ত্রাসীরা কেহ কেহ ছাত্রলীগ ও যুবলীগ আবার কেহ কেহ নিজেকে এলাকার প্রভাবশালী পরিবারের নাম পরিচয় দিয়ে অপকর্ম করে থাকে। লালপুরের বিভিন্ন ফিডার সড়কের মোড়ে অলিগলিতে ৪/৫ জন আবার ১০/১২ জন করে বখাটে ছেলেরা আড্ডা দেয়। গামের্ন্টস কর্মী অথবা কোন সাধারন সহজ সরল প্রকৃতির মানুষকে আটক করে টাকা পয়সা ও মোবাইল সেট হাতিয়ে নেয়। এদের সাথে জড়িত আছে ফতুল্লা মডেল থানার কথিত কিছু সোর্স ও তাদের ছেলেরা। প্রতিনিয়ত লালপুর নোয়াখাইল্লার বাড়ির সামনে ও নিলু মিয়ার বাড়ির পেছনে তাগাড় পাড়ে মাদক বিক্রেতা ও সেবনকারীর একটি আস্তানা। পৌষার পুকুর পাড় মনির সু বাড়ির সামনে দিয়ে পাকিস্তানী খাদ শিল্পপতি মোহাম্মদ শাহ আলমের শাহফতে উল্লাহ মিলের পেছনের সড়কে মাদক বিক্রেতা ও মাদক সেবীর আস্তানা । তারা এই সড়কে বসে বিক্রি সেবন করেন। এরা এই রাস্তায় দুপুরে কিংবা রাতে পথচারী আটক করে টাকা পয়সা মোবাইলসহ যা পায় তা তারা নিয়ে যায় বলে এলাকা বাসী জানান। কানন স্কুলের পেছনের রাস্তা, সরকার বাড়ী সড়ক, সুমন বেকারী সড়কসহ বিভিন্ন অলিগলিতে হরদমে চলছে মাদক বিক্রি। এই মাদক বিক্রিতে সেল্টার দেয় পুলিশের নামধারী সোর্স ও তাদের কু পুত্ররা ।
ফতুল্লার লালপুর ও পৌষারপুকুরপাড় এলাকার বেশ কয়েকজন মুরুব্বীরা জানান, দেলুর ছেলে পেশাদার মাদক ব্যবসায়ী ফালান ও তার সাঙ্গপাঙ্গরা ফতুল্লার উল্লেখিত এলাকায় মাদক ব্যবসা চাল্লাচ্ছে।
এ ব্যাপারে জেলার সুযোগ্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …