Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ২৭১পিস ইয়াবা ১২০গ্রাম গাঁজাসহ আটক- ৬

ফতুল্লায় ২৭১পিস ইয়াবা ১২০গ্রাম গাঁজাসহ আটক- ৬

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লা মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৭১ পিস ইয়াবা ট্যাবলেট ও ১২০ গ্রাম গাঁজাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
পুলিশ সূত্রে জানাযায়, ফতুল্লা মডেল থানার এস,আই কাজী এনামুল হক ও তারেক আজিজ গত ২২ সেপ্টেম্বর রাতে মাদকের অভিযান চালিয়েদেলাপাড়া এলাকা থেকে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো, ঐ এলাকার মৃত মরণ আলীর ছেলে হানিফ (৩৫), মুন্না (৩৫)।
এস.আই কামরুল হাসান ও বায়েজীদ গত ২২ সেপ্টেম্বর রাতে দাপা ইদ্রাকপুর এলাকা থেকে পুলিশের তালিকা ভূক্ত মাদক বিক্রেতা মিন্টু মিয়া (৩০) কে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে।
অপরদিকে, মামুন উল আবেদ গত ২১ সেপ্টেম্বও রাতে ১২০ গ্রাম গাঁজাসহ মাসদাইর এলাকা থেকে মৃত ছিটু বেপারীর ছেলে শাফক (৩৭) কে গ্রেপ্তার করেছে।
এস.আই শহিদুল ইসলাম তল্লা এলাকা থেকে ঐ এলাকার জাহিদুল ইসলাম ওরফে সজীব (২৪) কে ৫৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে।
এস.আই ফাহেয়াত উদ্দিন রক্তিম গত ২২ সেপ্টেম্বর রাতে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ চাঁনমারী এলাকা থেকে হারুন অর রশিদের ছেলে সাজু মিয়া (৩৫) কে গ্রেপ্তার করেছে।
এব্যাপারে পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …