Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালা সরকারি কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের মানববন্ধন

তালা সরকারি কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীদের মানববন্ধন

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালায় সরকারি কলেজে কর্মরত বেসরকারি(মাষ্টাররোলে) কর্মচারীদের চাকুরি সরকারি করণের দাবিতে মানববন্ধন হয়েছে। গতকাল শনিবার সকাল ১০ টায় তালা সরকারি কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীরা কলেজের মূল ফটকের সামনে এ মানববন্ধন করেন। তালা সরকারি কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি মোঃ মুসফিকুর রহমান ও সাধারণ সম্পাদক নাজমুন নাহারের নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- তালা সরকারি কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারী সমিতির সদস্য পরিমল মন্ডল, মোঃ তৌহিদুর রহমান, রহিমা খাতুন, শাপলা বেগম, রমেছা খাতুন প্রমুখ।

মানববন্ধনে তালা সরকারি কলেজের ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীর সমিতির সভাপতি মোঃ মুসফিকুর রহমান বলেন-সরকারি কলেজে নিয়োজিত বেসরকারি (মাষ্টাররোলে) কর্মচারীদের নিয়োগের তারিখ হতে চাকুরি সরকারিকরণ করতে হবে, চাকুরি সরকারিকরণের পূর্ব পর্যন্ত সরকারি স্কেল অনুযায়ী বেতন ভাতাদি প্রদান করতে হবে, প্রতিটি সরকারি কলেজের অধ্যক্ষের নিকট বেসরকারি কর্মচারীদেরকে সরকারিকরণের ক্ষমতা দিতে হবে। এই তিনটি দাবীসমূহ না মানা হলে আমরা আরো কঠোর আন্দোলনে যাবো ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …