Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালার সড়ক দূঘর্টনায় নিহত ২ ভাইয়ের দাফন সম্পন্ন

তালার সড়ক দূঘর্টনায় নিহত ২ ভাইয়ের দাফন সম্পন্ন

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালায় বেদনা বিধূর পরিবেশে সড়ক দুর্ঘটনায় নিহত দুই সহোদরের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার খেশরা ইউনিয়ানের দক্ষিণ শাহাজাতপুরের গ্রামের বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরাস্থানে দু’ভাইকে সমাহিত করা হয়। শত শত মানুষ উক্ত জানাযায় অংশগ্রহণ করে। এ সময় পিতা-মাতা, স্ত্রী-সন্তানসহ স্বজনদের কান্নায় এলাকার আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।
উল্লেখ্য, তালা উপজেলার দক্ষিণ শাহাজাতপুর গ্রামের শেখ আব্দুর রশিদের দুই পুত্র শেখ ওয়াহিদুজ্জামান রানা (৩০) ও শেখ রাহাতুজ্জামান রাহাদ (২৫) ২০ সেপ্টেম্বর রাত ১০টার দিকে খুলনা-পাইকগাছা সড়কের ডুমুরিয়ার জিলেরডাঙ্গায় এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যায়। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রিধারী শেখ ওয়াহিজ্জামান রানা ছিলেন একজন তরুণ উদ্যোক্তা। তিনি তালা উপজেলা সমিতি- ঢাকার আজীবন সদস্য ও সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক ছিলেন। রানা ঢাকার অটোমোবাইল কোম্পানি লুমিনা অ্যান্ড সাব্বির এন্টারপ্রাইজের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি পানির ফিলটার মার্কেটিং কোম্পানি আরো ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ছিলেন। শেখ ওয়াহিজ্জামান রানা তার নিজ গ্রাম শাহাজাতপুরে যুবকদের নিয়ে বিকিরণ নামে একটি এনজিও প্রতিষ্ঠাতা করেন। এছাড়া তার ছোট ভাই শেখ রাহাতুজ্জামান রাহাদ খুলনায় একটি প্রাইভেট কোম্পানীতে চাকরী করতেন। তারা দু’জনই বিবাহিত। এরমধ্যে শেখ ওয়াহিজ্জামান রানার ৬ মাস বয়সী একপুত্র এবং শেখ রাহাতুজ্জামান রাহাদের মাত্র ৩৫ দিন বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা থেকে খুলনা পৌঁছে ছোট ভাইকে সাথে নিয়ে তার মটর সাইকেলে চড়ে তালার দক্ষিণ শাহাজাতপুর গ্রামে অসুস্থ পিতা শেখ আব্দুর রশিদকে দেখতে আসছিল তারা। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয় দুই ভাই।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …