Breaking News
Home / আইন ও আদালত / তালায় ৫ জুয়াড়ী সহ ১ জামায়েত কর্মী গ্রেফতার

তালায় ৫ জুয়াড়ী সহ ১ জামায়েত কর্মী গ্রেফতার

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা :
তালায় পুলিশের মাদকদ্রব্য উদ্ধার,ওয়ারেন্ট ও অভিযান পরিচালনাকালে ৫জন জুয়াড়ী সহ ১ জামায়েতকর্মীকে আটক করেছে তালা থানা পুলিশ । থানা সুত্রে জানাযায,তালা থানার অফিসার ইনর্চাজ জনাব মোঃ মেহেদী রাসেল ও পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে তালা থানার অফিসার ফোর্স হরিহরনগর গ্রাম হইতে আব্দুস সাত্তার শেখ, পিং-আব্বাস শেখ, সাং-মাছিয়াড়া, রবিউল ইসলাম, পিং-বাবর আলী সানা, সাং-শিবপুর, মাসুদ রানা গাজী, পিং-গিয়াস উদ্দীন গাজী, সাং-ঘোনা, সর্ব থানা-তালা, সাজ্জাত হোসেন, পিং-ওয়াজেদ আলী গাজী, সাং-গোয়ালডাংগা, আব্দুস সামাদ, পিং-্মৃত আব্দুর রহিম মোল্লা, সাং-কাদাকাটি, উভয় থানা-আশাশুনী, জেলা-সাতক্ষীরাদেরকে জুয়া খেলা চলাকালিন সময়ে গ্রেফতার করা হয় ।জুয়াড়ীদের গ্রেফতার তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট সাজিয়া আফরীনের কাছে হাজির করা হলে মোবাইল কোর্টের মাধ্যমে ০৭ দিন করে বিনাশ্রম করাদন্ড প্রদান করে ।

অপরদিকে তালা থানা এলাকা হইতে জামায়াত কমী আওরঙ্গজেব হাওলাদার (৩৮), পিং-মৃত খলিলুর রহমান, সাং-খলিলনগর, থানা-তালা, জেলা-সাতক্ষীরাকে তাহার নিজ বাড়ী হইতে গ্রেফতার করা হয় । তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান আসামীদেরকে গ্রেফতার পুর্বক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হইয়াছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …