Breaking News
Home / শিক্ষা / বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২০ সেপ্টেম্বর

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২০ সেপ্টেম্বর

নিয়ামুর রশিদ শিহাব
২০১৮-১৯ শিক্ষাবর্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) স্নাতকে (সম্মান) ভর্তি পরীক্ষার জন্য অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে আগামী ২০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) থেকে। ওই দিন বেলা ২টা থেকে অনলাইনে আবেদন গ্রহণ চলবে ২২ অক্টোবর (সোমবার) রাত ১২টা পর্যন্ত। ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগ্রহী শিক্ষার্থীরা অনলাইনে admission.eis.bu.acbd -এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।
ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৩ ও ২৪ নভেম্বর। ২৩ নভেম্বর সকাল ১০টা থেকে বলা ১১টা পর্যন্ত ‘খ’ ইউনিট, বেলা ৩টা থেকে ৪টা ‘গ’ ইউনিট এবং ২৪ নভেম্বর বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিভিন্ন ইউনিটের পরীক্ষা সম্পর্কিত যাবতীয় তথ্য অফিস চলাকালীন ‘ক’ ইউনিট-০১৮৭৭-৭১৭৩৭৫, ‘খ’ ইউনিট-০১৮৭৭-৭১৭৩৭৬, ‘গ’ ইউনিট-০১৮৭৭-৭১৭৩৭৭ এই হেল্পলাইন নম্বরগুলোয় পাওয়া যাবে।
উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছয়টি অনুষদের অধীন ২২টি বিভাগের পাশাপাশি চলতি ২০১৮-১৯ শিক্ষাবর্ষ থেকে নতুন আরো দু’টি বিভাগ সংযোজিত হয়েছে, যার একটি ‘ইতিহাস ও সভ্যতা বিভাগ’ এবং অন্যটি ‘পরিসংখ্যান বিভাগ’।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …