Breaking News
Home / আইন ও আদালত / তালায় ২২পিছ ইয়াবা সহ আটক ১

তালায় ২২পিছ ইয়াবা সহ আটক ১

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা :
তালা উপজেলার খেশরা ক্যাম্পের পুলিশ ২২ পিস ইয়াবাসহ শাহপুর গ্রামের মৃত নেছার আলী গাজীর ছেলে জাহাঙ্গীর হোসেন গাজী (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে খেশরা ক্যাম্প ইনচার্জ এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ গতকাল বালিয়া ব্রীজ নামক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ২২ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ সময় তার দুই সহযোগি একই গ্রামের মৃত নূর আরী গাজীর ছেলে হাফিজুল গাজী(২২) ও মৃত কদম আলী মোড়লের ছেলে কাদের মোড়ল(৩৩) পালাতে সক্ষম হলেও তাদের ব্যবহৃত মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় তালা থানায় জাহাঙ্গীর হোসেন ও তার দুই সহযোগীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯/১এর ৯(১)/২৫ ধারায় একটি মামলা হয়েছেযার নং ৯, তাং ১৮.৯.১৮।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলায় পালাতক আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে। দীর্ঘদিন যাবত এই চক্রটি পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল বলে তিনি জানান।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …