Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের অভিযোগ

ফতুল্লায় ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের অভিযোগ

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ ) সংবাদদাতা :
ফতুল্লা থানাধীন এনায়েতনগর ইউনিয়নের হরিহরপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে ভাইয়ের স্ত্রীকে মারধর করেছে রতন মন্ডল ও ফুলচান মন্ডল গংরা। এঘটনা ঘচেছে গতকাল (১৫সেপ্টেম্বর) সকাল ১০টায় । মারপিটের শিকার লিপি রানী নারায়ণগঞ্জ খানপুর হাসপতালে চিকিৎসাধীনে রয়েছে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় লিপি রানীর স্বামী সনাতন মন্ডল বাদী হয়ে ভাই ও ভাবীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের হরিহরপাড়া এলাকার মৃত নিরদ মন্ডলের ছেলে সনাতন মন্ডল, রতন মন্ডল, ফুলচান মন্ডল। সনাতনের স্ত্রী লিপি রানী মন্ডল, রতনের স্ত্রী ঊষা রানী মন্ডল, ফুলচানের স্ত্রী অঞ্জু মন্ডল। গত শনিবার (১৫ সেপ্টেম্বর) সকালে লিপির সাথে পারিবারিক কলহের জের ধরে অঞ্জু রানী মন্ডল ও ঊষা রানী মন্ডলের ঝগড়া হয়। একপর্যায় রতন মন্ডল ও অঞ্জু রানী ,ঊষা মন্ডল এবং ফুলচান মন্ডল মিলে লিপি ও সনাতন মন্ডলকে মারধর করে। পওে আমেপাশের লোকজন মারপিটের চিৎকার শুনে ছুটে আসলে রতন ও তার ভাই ফুলচান মন্ডল তাদেও ঘওে চলে যায়। পওে লিপিকে খানপুর হাসপাতালে নিয়ে যায় তার স্বামী সনাতন মন্ডল। পওে দুপুওে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে সনাতন মন্ডল।
এলাকাবাসী জানায়, তাদের ভাই ও বউদের ঝগড়া প্রায়ই হয়। সনাতনের স্ত্রীর সাথে রতন ও ফুলচানের স্ত্রীর সম্পর্ক তেমন ভালো না। সনাতনের স্ত্রী রতনের ও ফুলচানের স্ত্রীর সাথে নিয়মিত ঝগড়া লেগেই থাকে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …