Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ফোর ডিজাইন গার্মেন্টসের ইনচার্জের বিরুদ্ধে শ্রমিকদের বেতন ভাতা না দেয়ার অভিযোগ

ফতুল্লায় ফোর ডিজাইন গার্মেন্টসের ইনচার্জের বিরুদ্ধে শ্রমিকদের বেতন ভাতা না দেয়ার অভিযোগ

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার শাসনগাঁও বিসিক শিল্পনগরীর ১নং-গলি ফোর ডিজাইন গার্মেন্টসের ইনচার্জ শিপনের বিরুদ্ধে শ্রমিকের পাওনা বেতন বোনাস না দেয়ার অভিযোগ টেনে নার্গিস আক্তার ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার শাসনগাঁও বিসিক শিল্পনগরীর ১নং-গলি ফোর ডিজাইন গার্মেন্টসে গত ২০১৭ ইং সালের ১ মার্চ শ্রমিক হিসেবে চাকুরীতে যোগদান করে নার্গিস আক্তার (৩৩)। সে পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন চিংগুড়িয়া এলাকার মো. কুদ্দুস হাওলাদারের স্ত্রী। কুদ্দুস হাওলাদার তার স্ত্রী ও পরিবার নিয়ে ফতুল্লার পোষ্ট অফিস এলাকায় ভাড়া থাকে। কুদ্দুস সিএনজি চালায় এবং স্ত্রী বিসিক ফোর ডিজাইন চাকুরী করে। গত ২৩ জুলাই ২০১৮ইং নার্গিস ছুটি নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে যায়। এরপর সে সেখানে অসুস্থ্য হয়ে পড়ে। পরে সে ঐ প্রতিষ্ঠানের ইনচার্জ শিপন (৪০) ও টাইম কিপার কে মোবাইল ফোনে জানায় তার অসুস্থ্যতার কথা। পরে সে দীর্ঘদিনের চিকিৎসা শেষে গত ৪ আগষ্ট কর্ম স্থলে গেলে তাকে চাকুরী থেকে না করে দেয়। পরে সে তার পাওনা টাকা চাইলে দেই দিচ্ছি বলে নানা অজুহাত দেয় ঐ ইনচার্জ শিপন। গত ১৩ সেপ্টেম্বর নার্গিস আক্তার তার বেতন আনতে গেলে সে বেতন না দিয়ে গাল মন্দ কওে এমনকি মারপিট করার উদ্দেশ্যে ছুটে আসে নার্গিসের দিকে। নাগির্স জানায় সে ২২ দিনের বেতন ও ৮৫ ঘন্টা ওভার টাইমের টাকাসহ মোট ৮ হাজার ১৩৩ টাকা পাবেন ঐ প্রতিষ্ঠানে। তার পাওনা টাকা না পেয়ে গত ১৫ সেপ্টেম্বর দুপুরে ফতুল্লা মডেল থানায় ঐ ইনচার্জ শিপনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …