Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় তুচ্ছ ঘটনায় মারামারি আহত-২

ফতুল্লায় তুচ্ছ ঘটনায় মারামারি আহত-২

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার দক্ষিন সিহাচর এলাকায় পূর্ব শত্রুতার বিরোধের জের ধওে গত শনিবার রাতে শফিকুল ইসলাম ও তার স্ত্রী কে মারপিট করেছে সোলেমান মিনা পান্না গংরা। এ ঘটনাায় ফতুল্লা মডেল থানায় শফিকুল ইসলাম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় সোলেমান ,মিনা, পান্না বেগমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন দক্ষিন সিহাচর এলাকায় বায়তুল ফালাহ জামে মসজীদ সড়ক শফিকুল ইসলামের বাড়ি। তার পাশেই খোরশেদ আলমের ছেলে সোলেমানের বাড়ি। তারা দুইজনই একে অপরের প্রতিবাশী । শফিকুল ইসলাম তার বাড়ির সামনে একটি দোকান দিয়ে ব্যবসা করছে। এই দোকান থেকে বিভিন্ন সময় সোলেমান (৩০), তার বোন পান্না বেগম (২৮),তারেকের স্ত্রী মিনা বেগম (৩৩) জিনিসপত্র কিনে দাম দেয় না। এই নিয়ে তাদেও মধ্যে মনমালিন্য ঘটে। গত শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে শফিকুল রিক্সা নিয়ে মাল আনতে চাইলে রিক্সা রাখা কে কেন্দ্র করে তর্কবিতর্ক হয়। এক পর্যায় শফিকুল ইসলামকে গালমন্দ ও মারধর করে। এসময় তার স্ত্রী হামিদা সুলতানা (৩২) ছুটে আসলে তাকেও পান্না ,মিনা এবং আজিজ মোল্লা (৬৭) সোলেমান গংরা মারধর করে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …