Breaking News
Home / আইন ও আদালত / পাগলায় চাঁদাবাজ ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের বিক্ষোভ মিছিল

পাগলায় চাঁদাবাজ ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের বিক্ষোভ মিছিল

এ আর কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার পাগলায় বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজিবাইক) মালিক শ্রমিক সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ ও সদস্যরা। পাগলা-জালকুড়ি সড়কে চালকদের নির্যাতন ও গাড়ী ভাংচুরের প্রতিবাদ এবং চাঁদাবাজদের গ্রেফতারের দাবী জানিয়ে রোববার সকালে এ বিক্ষোভ মিছিল করে সংগঠনের নেতৃবৃন্দরা। এসময় অসংখ্য শ্রমিক উপস্থিত ছিলেন। সভায় জেলা ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজিবাইক) মালিক শ্রমিক সংগ্রাম পরিষদ এর যুগ্ম আহবায়ক আজিজুল হক বলেন, আজকের এই সভা থেকে বলছি, যদি ভবিষ্যতে পূনরায় এই ঘটনার সৃষ্টি হয়, তাহলে শ্রমিকরা এর দাত ভাঙ্গা জবাব দেবে। পাশাপাশি প্রশাসনের উদ্দেশ্যে বলতে চাই, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় শ্রমিকদের অগ্রাধিকার দিয়েছেন এবং তিনি সন্ত্রাস ও চাঁদাবাজীর বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। কিন্তু সেই সরকারের আমলেই কিসের জোরে তারা চাঁদাবাজী ও সন্ত্রসী করার সাহস পায়! তাই সকল শ্রমিকদের পক্ষ থেকে অবিলম্বে আগামী ২৪ ঘন্টার মধ্যে ওই চাঁদাবাজদের গ্রেফতারের জোড়ালো দাবী জানাচ্ছি।
মিছিলটি নিয়ে পাগলা-জালকুড়ির প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক পথ সভা অনুষ্ঠিত হয়। তিনি আরো বলেন, ফতুল্লার নয়ামাটি চিতাশাল খালপাড় এলাকার মোঃ শহর আলীর ছেলে মোঃ শফিক, মৃতঃ মান্নান শেখ এর ছেলে মোঃ সামাদ শেখ, মান্নান এর ছেলে মোঃ কুদ্দুস শেখ ও মৃতঃ আব্বাস আলীর ছেলে মোঃ রাজিব বেশ কিছুদিন ধরে আমাদের সংগঠনের কাছে ০২ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল। আমরা তাদের দাবী না মানায় ওই চাঁদাবাজ সন্ত্রসীরা আমাদের সংগঠনের শ্রমিকদের মারধর করা সহ গাড়ী ভাংচুর এবং টাকা-পয়সা ছিনিয়ে নেয়। আমরা ওই সন্ত্রাসীদের অত্যাচার আর মেনে নেব না। আমরা ইতি মধ্যে থানায় লিখিত অভিযোগ দিয়েছি। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি দেয়া হবে। ইনশা আল্লাহ, কোন সন্ত্রাসীরা শ্রমিকদের উপর নির্যাতন করে পার পাবে না।

উল্লেখ্য, ফতুল্লার পাগলায় চার চাঁদাবাজ সহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন জেলা ব্যাটারী চালিত অটো রিক্সা (ইজিবাইক) মালিক শ্রমিক সংগ্রাম পরিষদ এর যুগ্ম আহবায়ক আজিজুল হক। শনিবার রাকে এই অভিযোগ দায়ের করেন তিনি।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …