Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় মামা ভাগ্নি ছিনতাইয়ের কবলে, ফরহাদ গ্রেপ্তার

ফতুল্লায় মামা ভাগ্নি ছিনতাইয়ের কবলে, ফরহাদ গ্রেপ্তার

এ আর.কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার মাসদাইর এলাকায় এন.এস টাওয়ারে ফাষ্ট ফুডের দোকান থেকে খাবার নিয়ে বাসায় যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়ে মামা ভাগ্নে। এ ঘটনা ঘটেছে গত ১২ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টায়। এসময় ছিনতাইকারীরা অস্ত্রেও মুখে জিম্মি করে নগদ ৪৩শ টাকা ও একটি দামী মোবাইল সেট ছিনিয়ে নেয়। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধারসহ ছিনতাইয়ের মূল হোতা ফরহাদ ও তার সহযোগি আরিফ কে গ্রেপ্তার করেছে।
মামলা সূত্রে জানাযায়, পশ্চিম দেওভোগ পানির ট্যাঙ্কি এলাকার আ.খালেক মিয়ার ছেলে হোসিয়ারী ব্যবসায়ী মো. আকাশ (২২)। সে তার ভাগ্নি সম্পা আক্তার (২৭) কে নিয়ে গত ১২ সেপ্টেম্বর রাতে এন,এস টাওয়াওে ফাষ্ট ফুডের দোখানে পিজ্যা, বাগার কিনে রিক্সা যোগে বাসায় আসার সময় অজ্ঞাতনামা ৪/৫ জন যুবক পথ রোধ করে। এরপর অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৪৩শ টাকা একটি দামী মোবাইল সেট ছিনিয়ে নেয় ঐ দুর্বৃত্তরা।
১৩ সেপ্টেম্বর রাতে ছিনতাইকারী সদস্য একজন দেওভোগ এলাকায় দেখা যায়। দেখা মাত্রই সম্পা চিনে ফেলে। এরপর সবাইকে জানালে আত্ময়রা ঐ ছিনতাইকারী সন্দহে ফরহাদ নামের একজনকে আটক করে গনধোলাই দেয় এলাকাবাসী। তার কাছ থেকে ছিনতাই হয়ে যাওয়া মোবাইল সেট উদ্ধার করে। পরে ফতুল্লা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। ফরহাদ (২৫) মাসদাইর এলাকার সাহাব উদ্দিনের ছেলে । তার সহযোগি আরিফ (২৭) । সে দেওভোগ এলাকার জিতু মিয়ার ছেলে।
এ ঘটনায় আকাশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছে। এই মামলায় ফরহাদ ,আরিফসহ ৫/৬ জনের নামে আসামী করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …